এক প্রেমিককে বিয়ে করতে চান তিন প্রেমিকা, অতঃপর…!

এক প্রেমিককে বিয়ে করতে চান তিন প্রেমিকা, অতঃপর…!

একসঙ্গে তিনটি মেয়ের সঙ্গে প্রেমের খেলায় মেতেছিলেন এক যুবক। কিন্তু ঘটনা জানাজানি হওয়া সত্ত্বেও তাকে বিয়ে করার জন্য মরিয়া তিন প্রেমিকাই। ভারতের উত্তর প্রদেশের নয়ডা শহরে ঘটেছে এই ঘটনা।

তিনজন যুবতীকে একসঙ্গে ‘ডেট’ করছিলেন উত্তর প্রদেশের বুলন্দশহরের সেই যুবক। কর্মসূত্রে প্রায় ৭ বছর ধরে নয়ডায় থাকতেন তিনি। সম্প্রতি যুবকের এক বান্ধবী নয়ডার সেক্টর ২৪ পুলিশ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে যুবককে আটক করা হয়। এরপর প্রকাশ্যে আসে সেই ঘটনা।

জানা যায়, তাকে জেরা করার সময় সেখানে পৌঁছান তার বাকি দুই বান্ধবী। তিনজনের মধ্যে বচসাও বাঁধে, তবে যুবককে শাস্তি দেওয়ার জন্য নয়। তাকে বিয়ের করার জন্য। ভালবাসায় আঘাত পেলেও সেই যুবককেই বিয়ে করতে চান তার তিন প্রেমিকাই।

ঘটনার জেরে দুই তরুণীর মধ্যে মারপিটও হয়। এমনকী, যুবককে বিয়ে করার জন্য নিজের দুটো হাতের শিরাও কাটেন তার তৃতীয় প্রেমিকা। তৎক্ষণাৎ তাকে নিকটবর্তী হাসপাতালে ভর্তি করা হয়। তার পরিবারকে খবর দেওয়া হয়েছে।

কী করে শুরু হল তাদের প্রেমের সম্পর্ক এমন এক প্রশ্নের জবাবে যুবকের প্রথম বান্ধবী জানিয়েছেন যে, তিনি বুলন্দশহরে যুবকের বাড়ির পাশে থাকতেন। সেখান থেকেই তাদের সম্পর্ক শুরু হয়।

যুবকের দ্বিতীয় প্রেমিকা তার সঙ্গে একই কোম্পানিতে কাজ করতেন। সম্পর্কে আসার পর দু’জনে প্রায় ৭ বছর একসঙ্গেই থেকেছেন। পরে তার জীবনে আসেন আরও এক নারী। বহু বছর ধরে এভাবেই তিনজনের সঙ্গে প্রেম করছিলেন ওই যুবক। সম্প্রতি যুবকের এক বন্ধু তার বান্ধবীদের সামনে এই রহস্য ফাঁস করে দেন।

আপাতত পুলিশের হেফাজতে আছেন সেই যুবক। তবে ইতি টানেননি তার দুই প্রেমিকা। ঘটনার মীমাংসা করার জন্য আদালতে যাবেন বলে জানিয়েছেন দু’জনেই।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট