এক রঙের পোষাকে বনভোজনে শাকিব বুবলী

এক রঙের পোষাকে বনভোজনে শাকিব বুবলী

এক রঙের পোষাক পরে গতকাল শুক্রবার বাংলাদেশ ফিল্ম ক্লাবের বার্ষিক বনভোজনে হাজির হয়েছিলেন চিত্রনায়ক শাকিব খান ও নায়িকা বুবলী। দিনভর খাওয়া দাওয়া আর হাসি আনন্দের ফাঁকে দেখা যায় দু’জনই পরেছেন একই কালারের পোষাক।

দেখা যায়, দুজনেরই পরনে সাদা কালারের পোষাক। এর মধ্যে শাকিব পরেছিলেন সাদার মধ্যে কালো ছাপা শার্ট। অন্যদিকে বুবলীর পরনে ছিল সাদার মধ্যে সোনালি-খয়েরি মিশেলের কাজ করা টপস। দুজনেই পরেছিলেন হালকা নীল জিনসের প্যান্ট।

তাহলে কি তারা মিলিয়ে পোষাক পরে বনভোজনে এসেছেন? এ প্রসঙ্গে নায়িকা শবনম বুবলী বলেন, ‘মোটেই না। আমরা এক সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছি কিন্তু এখানে আমাদের পোষাক এর কালার মিলে যাবে এটা ভাবিনি। আমি জানতাম না শাকিব খান কি ধরণের পোষাক পরে এসেছে। তাছাড়া আমি এসেছি ৩টার দিকে। আমরা আসলে ইচ্ছে করে একই রঙের পোশাক পরিনি। তা ছাড়া এটা গতকাল বনভোজনেই প্রথম নয়, আমাদের প্রায়ই পোশাক মিলে যায়।

শাকিব খান বলেন, ‘আমি সকালেই বনভোজনে আসি। ওই সময় পাঞ্জাবি পরে ছিলাম। দুপুরে ফুটবল খেলার পর আবার ড্রেস পরিবর্তন করি। তার কিছুক্ষণ পর বুবলী বনভোজনে আসে, আমাদের ড্রেস যে ম্যাচিং তা তখনো আমি বুঝতে পারিনি, বিকেলে যখন আমরা ম্যাচের সামনে একসঙ্গে বসি, তখন বিষয়টি লক্ষ করি। একই রঙের ড্রেস, ম্যাচিং এগুলো একেবারেই কাকতালীয়।

শুক্রবার রাজধানীর আশুলিয়ার তুরাগ ক্রিয়েশন ওয়ার্ল্ডে আয়োজিত বনভোজনেই এমন দৃশ্য দেখা যায়। সেখানে নতুন পুরাতন সকল শিল্পীদেরই মিলন মেলা ঘটে।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট