এফডিসিতে মারামারিতে জড়িয়ে পড়লেন নায়িকা পপি ও আমিন খান !

এফডিসিতে মারামারিতে জড়িয়ে পড়লেন নায়িকা পপি ও আমিন খান !

জনপ্রিয় অভিনেত্রী পপি ও আমিন খান এফডিসিতে মারামারিতে জড়য়ে পড়েছেন। দেখা যায় পপি আমিন খানের শার্টের কলার ধরে টানছেন। তবে এ ঘটনা বাস্তবের সংঘাতের জন্য নয়, শুটিংয়ের প্রয়োজনেই মারামারি করছিলেন তারা।

এফডিসির জহির রায়হান কালার ল্যাবে চলছিল তাদের এই মারামারি দৃশ্য। পরিচালক সাদেক সিদ্দিকী অদূরে বসে ক্যামেরায় চোখ রেখে দেখছিলেন দৃশ্য। হুট করেই বলে উঠলেন ‘কাট’। আবার দিতে হবে দৃশ্যটি। কিছুক্ষণ পর ফের অস্ত্র হাত প্রস্তুত হলেন পপি। শুরু হলো আবারও মারামারি।

সাবেক সিদ্দিকী পরিচালিত ‘সাহসী যোদ্ধা’ ছবির শেষ লটের শুটিং চলছে এফডিসিতে। আমিন খান ও পপি অংশ নিয়েছেন শুটিংয়ে। পপির পরনে কালো প্যান্ট ও কালো জ্যাকেট আর স্যুট পড়েছিলেন আমিন খান।

ছবিটি নিয়ে পপির কাছে জানতে চাইলেন তিনি বলেন,‘অ্যাকশন দৃশ্যের শুটিং করছি। দেখতেই পাচ্ছেন কতটা পরিশ্রম করতে হচ্ছে। আমরা সবাই মিলে চেষ্টা করছি ভালোভাবে কাজটি শেষ করতে। পরিচালক অনেক সুন্দরভাবে ছবিটি করছেন।’

আমিন খানের যাওয়া মাত্রই তিনি হেসে দিয়ে বলেন,‘আমরা সবাই অনেক পরিশ্রম করছি। এ ধরনের অ্যাকশন দৃশ্যের শুটিং অনেক ঝুঁকিপূর্ণ। কিন্তু আমরা সবাই অনেক আনন্দ নিয়েই কাজটি করছি।’

ছবিটি নিয়ে পরিচালক সাদেক সিদ্দিকী বলেন, ‘আমরা এরই মধ্যে ছবির প্রায় সব কাজ শেষ করেছি। দুটি অ্যাকশন দৃশ্য ও দুটি গানের শুটিং বাকি রয়েছে। গতকাল থেকে আমরা শুরু করেছি ছবির শেষ মারামারির শুটিং। আগামীকাল পযন্ত এখানে কাজ করার কথা রয়েছে। এরপর দুদিন শুটিং করব ৩০০ ফিট এলাকায়। আশা করছি এরই মধ্য দিয়ে এই পর্যায়ের কাজ শেষ হবে। বাকি থাকবে ছবির গানের শুটিং।’

এছাড়াও কক্সবাজারে ছবিটির শুটিং করার কথা ভাবছেন পরিচালক। আগামী সপ্তাহে গানের শুটিং শুটিং নিয়ে কক্সবাজার যাওয়া হতে পারে বলে জানান তিনি।

‘সাহসী যোদ্ধা’য় আরও অভিনয় করছেন ইমন, শিরিন শিলা, অভি, রিপা, ফরহাদ, সুব্রত, রেবেকা, ববি, সাহেলা, বাবলু, হেলাল খানসহ অনেকেই।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট