এবার ঈদের ইত্যাদিতে থাকছে চমক

এবার ঈদের ইত্যাদিতে থাকছে চমক

প্রতি ঈদে দর্শকদের জন্য বাড়তি আনন্দ নিয়ে আসে জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদি। যুক্ত হয় নিত্য-নতুন সব বিষয়। এবারের ঈদেও ইত্যাদির নানা চমক নিয়ে আসছে।

এই প্রজন্মের জনপ্রিয় চার তারকাকে নিয়ে একসঙ্গে সে সময়কার কথা আর তার বর্তমান রূপ কেমন- তাই তুলে ধরা হয়েছে নৃত্য-গীত-ছন্দ-সুরে। গানটি জুড়ে নারী নির্যাতন, নারীর সম্ভ্রম রক্ষা, ভিনদেশি সিরিয়ালের ক্ষতিকর প্রভাব ইত্যাদি বিষয়গুলো তুলে ধরা হবে সুরে সুরে। নাচে-গানে এ পর্বটিতে প্রাণবন্ত অভিনয় করেছেন চিত্রনায়ক ফেরদৌস, অভিনেতা অপূর্ব, অভিনেত্রী মম ও মডেল মোনালিসা। এ সেগমেন্টে অংশ নিয়ে শিল্পীরাও বেশ উচ্ছ্বসিত।

তারা জানান, শত ব্যস্ততা থাকলেও তাদেরও প্রিয় অনুষ্ঠান ইত্যাদির জন্য সময় বের করতে চেষ্টা করেন। ইত্যাদি যেন শিল্পীদের একটি মিলন কেন্দ্র। এখানে এলে নতুন-পুরনো অনেকের সঙ্গেই দেখা হয়। আড্ডায় আড্ডায় কখন যে মধ্যরাত গড়িয়ে যায় টেরই পাওয়া যায় না।

হানিফ সংকেতও শিল্পীদের এই আন্তরিকতা ও সহযোগিতায় মুগ্ধ। তিনি বলেন, ‘পরিকল্পনাজনিত কারণে অনেক আগে থেকে সিডিউল নেয়া না থাকলেও ইত্যাদির প্রয়োজনে যখন যাকে প্রয়োজন হয়, যোগাযোগ করলে সবাই আন্তরিকতার সঙ্গে সহযোগিতা করেন। এ জন্য সবার প্রতি আমি আন্তরিকভাবে কৃতজ্ঞ।’

বিটিভির ঈদ অনুষ্ঠানমালায় ঈদের পরদিন ইত্যাদি প্রচারিত হবে। অনুষ্ঠানটি রচনা, উপস্থাপনা ও পরিকল্পনা করেছেন হানিফ সংকেত। নির্মাণ করেছে ফাগুন অডিও ভিশন।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট