এবার নতুন রুপে শিমুল খান

এবার নতুন রুপে শিমুল খান

খুবই সাবলীল অভিনয় করেন শিমুল খান। তবে নিজেকে নতুনত্বে হাজির করেন বড় পর্দায়। এ কারনে বাছাই‌কৃত কম ছবিতে অভিনয় করেও জনপ্রিয়তা অর্জন করে চলেছেন। অভিনয়ের কাজে খুব চুজি তিনি। তবে এই সময়ে এসে ভিলেন হিসেবেও পরিচিতিটা তার অনেক বেশি। শিমুল খান বলেন, গল্প এবং অভিনয়ের গুরুত্বটা দেখে ছবি হাতে নিয়েছি। এমনই নতুন এক ছবি কল্প না’তে  ৭টি গেটআপে অভিনয় করছেন তিনি।  এরইমধ্যে আনুষ্ঠানিক সাইন করেছেন। খান জেহাদের পরিচালনায় কল্প না ছবির শুটিং আগামী ৮ তারিখ থেকে নেত্রকোনার বিরিশিরি তে ছবিটির শুটিং শুরু হতে যাচ্ছে।

সমসাময়িক সন্ত্রাসবাদের গল্প নিয়ে নির্মিতব্য এই ছবিতে বিশেষ একটি কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন শিমুল খান।  যেখানে আমাকে ৭ টি ভিন্ন ভিন্ন চরিত্রের গেটাপে পর্দায় দেখা যাবে। শিমুল খান আরো বলেন, আমি কঠিন বিষয়টাকে সহজভাবে নেওয়ার জন্য মরিয়া্। যদি তাতে আমার অভিনয়ের গুরুত্ব থাকে। তাই কল্প না ছবিটি আমাকে নতুন করে সম্মান এনে দেবে সেই আশায় আসছি।

কল্প না সিনেমার কাহিনী, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন হাফিজ শিশির চিত্রগ্রাহক তপন আহমেদ, পরিচালনা : খান জেহাদ,  অভিনয়ে আরো আছেন: ইমরান ইমু, আইরীন তানি, সৈকত সিদ্দিকী, জয়িতা মহলানবীশ, হিমে হাফিজ, কাজী রাজু ও সৈয়দ হাসান ইমাম ।

সংগীত পরিচালনা করেছেন মাহমুদ ও মারসেল,  গান গাইছেন: ফাহমিদা নবী, শাইক শান, সিম্পী, লুৎফর হাসান, স্বীকৃতি,  নাহিয়ান, মাসুদা বিজলী ও শিমুল খান।

সম্পর্কিত সংবাদ
আশিক বন্ধু