এবার বিপিএলে থাকছে না চিটাগং ভাইকিংস!

এবার বিপিএলে থাকছে না চিটাগং ভাইকিংস!

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ক্রিকেটের আগামী আসরে অংশ নিচ্ছে না চিটাগং ভাইকিংস। তবে এই ফ্র্যাঞ্চাইজিটিকে টুর্নামেন্টে ফেরাতে বিপিএল গভর্নিং কমিটির পক্ষ থেকে অনুরোধ করা হবে বলে জানা গেছে।

এ ব্যাপারে সোমবার বিপিএল গভর্নিং কমিটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান শেখ সোহেল বলেন, হ্যাঁ, চিটাগং ভাইকিংস ই-মেইলে জানিয়েছে যে তারা আর বিপিএলে অংশ নেবে না। তবে আমরা দলের স্বত্বাধীকারীর জন্য অপেক্ষা করছি। গেল ৫ বছরই তারা আমাদের সঙ্গে ছিল। আমরা আশা করছি তারা আমাদের অনুরোধ রাখবে।

নতুন কোনো ফ্র্যাঞ্চাইজি আসবে কিনা, এমন প্রশ্নের জবাবে সোহেল বলেন, আমার মনে হয় না নতুন ফ্র্যাঞ্চাইজি পাওয়া সম্ভব হবে। সেই ক্ষেত্রে ৬ দল নিয়েই আমরা টুর্নামেন্ট আয়োজন করবে।

জানা গেছে, প্লেয়ার রিটেনশনের শেষ তারিখ ছিল ৩০ সেপ্টেম্বর। কিন্তু শেষ দিনেও চিটাগং ভাইকিংস ফ্র্যাঞ্চাইজি প্লেয়ার রিটেনশনের তালিকা বিসিবিতে জমা দেয়নি। তখনই আঁচ করা হয়েছিলো হয়তো ফ্র্যাঞ্চাইজিটি টুর্নামেন্ট থেকে বেরিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

উল্লেখ্য, চলতি মাসে বিপিএলের ৬ষ্ঠ আসর শুরু হওয়ার কথা থাকলেও আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের জন্য তা পেছানো হয়েছে। ২০১৯ সালের ৫ জানুয়ারি শুরু হবে টি-২০’র এ আসর।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট