এবার মুখ খুললেন আলিয়া

এবার মুখ খুললেন আলিয়া

বিয়ের গুঞ্জনে এবার মুখ খুললেন আলিয়া। বলিউড অভিনেত্রী আলিয়া ভাট ও রণবীর কাপুরের প্রেমের সম্পর্ক এখন সবারই জানা। নিজেদের সম্পর্ক নিয়ে মিডিয়াতে খোলামেলা কথাও বলেছেন এই জুটি।

সম্প্রতি তাদের বিয়ে করা নিয়ে বেশ কয়েকটি প্রতিবেদন প্রকাশ করেছে ভারতের প্রথম সারির পত্রিকাগুলো। রণবীরের সঙ্গে সাত পাকে বাঁধা পড়ার খবরে আলিয়া বলেন, এই সমস্ত গুজব নিয়ে আমি মুখ খুলতে পছন্দ করি না। কোনো গুজব ছড়িয়েছে মানেই সেটা নিয়ে প্রতিক্রিয়া জানাতে হবে, এমনটা আমি মনে করি না।

যতক্ষণ না আপনি আমার বাড়ির বাথরুমে ঢুকে পড়ছেন ততক্ষণ যে যাই বলুক না কেনো সে বিষয়ে চুপ থাকাই শ্রেয়। ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবির এই তারকা আরও বলেন, আমি ভালো আছি। আপনাকে নিয়ে যতক্ষণ আলোচনা হবে বুঝতে হবে আপনি তখন প্রাসঙ্গিক। যখন আপনাকে নিয়ে আলোচনা বন্ধ হয়ে যাবে, তখন বুঝতে হবে আপনার গুরুত্ব কমেছে।

সত্যি কথা বলতে, ব্যক্তিগত জীবন ও পেশাগত জীবন দুটো নিয়েই আমি বেশ খুশি। যা হচ্ছে তাতে আমার কোনো আপত্তি নেই। এদিকে বিয়ের খবরকে গুজব বলে এড়িয়ে গেলেও, কিছুদিন আগে আলিয়া অবশ্য ৩০ বছর পেরানোর আগেই বিয়ে করার ইচ্ছা প্রকাশ করেছিলেন। পাশাপাশি রণবীরও বিয়ে করে সংসার করতে এবং নিজের সন্তান চান বলে জানিয়েছিলেন। প্রেমিক রণবীরকে নিয়ে এই মুহূর্তে পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের পরিচালনায় ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিংয়ে ব্যস্ত আছেন আলিয়া। কিছুদিন আগেই বুলগেরিয়া থেকে শুটিং সেরে দেশে ফিরেছেন তারা। সেখানেও তাদের একসঙ্গে সময় কাটাতে দেখা গেছে।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট