এবার শিবের ভূমিকায় হৃতিক

এবার শিবের ভূমিকায় হৃতিক

এর আগে অনেক চরিত্রেই অভিনয় করছেন হৃতিক রোশন। নিজের লাভার বয় ইমেজ বাদ দিয়েও সুপারহিরো, ঐতিহাসিক চরিত্র, শারীরিক প্রতিবন্ধীর চরিত্রেও অভিনয় করেছেন। যথেষ্ট খ্যাতিও কুড়িয়েছেন। তবে এবার আনকোরা নতুন লুকে দেখা যাবে হৃতিককে। শোনা যাচ্ছে এবার মহাদেবের ভূমিকায় অভিনয় করবেন তিনি। অবাক হলেও এটাই নাকি সত্যি।

লেখক অমিশ ত্রিপাঠীর লেখা শিবা ট্রিলজির প্রথম খণ্ড ইম্মর্টালস অফ মেলুয়া। এবার বড়় পরদায় দেখা যাবে এই খণ্ডটিকে। যার পরিচালনা করবেন সঞ্জয় লীলা বনশালি। আর এই ছবিতেই নাকি অভিনয় করবেন হৃতিক। গুজ়ারিশ ছবিতে সঞ্জয়ের সঙ্গে কাজ করেছিলেন হৃতিক। তবে এই ছবিতে আর কোন অভিনেতা থাকবেন তা এখনও পর্যন্ত জানতে পারা যায়নি।

তবে এর আগে নাকি এই ছবিটি করণ জোহারের পরিচালনা করার কথা ছিল। শোনা গেছে, ছবিটি যেহেতু ভগবান শিবকে নিয়ে তৈরি করতে হবে তাই ওই প্রোজেক্ট থেকে পিছু হটেন তিনি।

অবশ্য এই কথা মানতে নারাজ অমিশ ত্রিপাঠী। বলেন, “করণ ও আমার মধ্যে একটা চুক্তি হয়েছিল। কিন্তু, সেই চুক্তির মেয়াদ শেষ হয়ে গেছে। এর মধ্যে অন্য প্রোজেক্ট নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন করণ। আর এই কারণেই সে এই ছবিটি করতে পারেনি।”

হৃতিক মানেই সেই ছবিতে নাচ থাকবেই। তবে নাচের পাশাপাশি অ্যাকশন হিরো হিসেবেও যথেষ্ট নাম করেছেন। তবে এর আগেও বাদশাহ আকবরের চরিত্রে দর্শকদের মন জয় করেছিলেন হৃতিক। মোঘল সম্রাটের চরিত্রে দিব্যি মানিয়েছিল তাঁকে। আর এবার এই ছবিতে আনকোরা নতুন চরিত্রে নতুন লুকে তাঁকে কতটা মানায় সেটাই এখন দেখার।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট