এভারটনকে হারালো ম্যানইউ

এভারটনকে হারালো ম্যানইউ

ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে জয়ে ফিরল হোসে মরিনহোর ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড। পল পগবা ও অ্যান্তনি মার্শিয়ালের গোলে এভারটনকে ২-১ গোলে হারিয়েছে ওল্ড ট্রাফোর্ডের ক্লাবটি।

লিগে নিজেদের শেষ ম্যাচে চেলসির বিপক্ষে ড্রয়ে পয়েন্ট হারিয়েছিল ম্যানচেস্টার ইউনাইটেড। এরপর জুভেন্টাসের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের ম্যাচে ১-০ গোলে হারের পর ছন্দহীন ছিল রেড ডেভিলসরা। এবার লিগে এভারটনের বিপক্ষে জয়ে কিছুটা স্বস্তিতে রয়েছেন ম্যানইউ কোচ মরিনহো।

শুরুতেই পিছিয়ে পড়তে বসেছিল ম্যানইউ। ১৫ মিনিটে আন্দ্রে গোমেসের ওই হেড রুখে দিয়ে দলকে বাঁচান গোলরক্ষক দাভিদ দে গেয়া। কিছুক্ষণ পর হেড করে এগিয়ে যাওয়ার সুযোগ পেয়েছিল স্বাগতিকরা। কিন্তু পল পগবার ক্রস থেকে লক্ষ্যভেদ করতে পারেননি হুয়ান মাতা।

২৭ মিনিটে ইদ্রিসা গুয়ের ফাউলে পেনাল্টি আদায় করেন মার্শাল। স্পট কিক থেকে প্রথম চেষ্টায় পগবাকে রুখে দেন এভারটন গোলরক্ষক জর্ডান পিকফোর্ড। কিন্তু ফিরতি শটে ইউনাইটেডকে এগিয়ে দেন ফরাসি তারকা। তিন মিনিট পর মার্কাস র‌্যাশফোর্ড লক্ষ্যভেদ করলেও অফসাইডে গোল বাতিল হয়ে যায়।

মার্শাল ব্যবধান দ্বিগুণ করেন ৪৮ মিনিটে। লিগের তিন ম্যাচে এটি ছিল তার চতুর্থ গোল।

ম্যাচ শেষ হওয়ার ১৩ মিনিট আগে রিচার্লিসন এভারটনের পক্ষে পেনাল্টি আদায় করেন। তাতে সিগুর্দসন গোল করে লড়াইয়ে প্রাণ ফেরান। কিন্তু সমতা ফেরানো গোলের দেখা আর পায়নি অতিথিরা।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট