ঐক্যের নামে নতুন করে ষড়যন্ত্র শুরু হয়েছে: আইনমন্ত্রী

ঐক্যের নামে নতুন করে ষড়যন্ত্র শুরু হয়েছে: আইনমন্ত্রী

ড. কামাল হোসেনের জাতীয় ঐক্যের নামে দেশে নতুন ষড়যন্ত্র শুরু হয়েছে বলে মন্তব্য করেছে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক। তিনি বলেন, আপনারা ঐক্য করেন, কোনও আপত্তি নেই। তবে যে ঐক্য নীতিহীন, স্বাধীনতাবিরোধীদের কথা বলে, সেই ঐক্যের সঙ্গে বাংলার জনগণ যাবে না।

আজ শুক্রবার (১৯ অক্টোবর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া কসবা পৌর উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে বাংলাদেশ মাধ্যমিক শিক্ষক সমিতি কসবা শাখার আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, আগামী নির্বাচনে শিক্ষক হিসেবে নয়, একজন সাধারণ মানুষ হিসেবে ভালো-মন্দ যাচাই বাছাই করে সাদাকে গ্রহণ করবেন বলে প্রত্যাশা করি। এসময় মন্ত্রী আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন। পরে শিক্ষকদের দাবিতে তিনি শিক্ষককল্যাণ ফান্ডে ২৫ লাখ টাকা দেওয়ার ঘোষণা দেন।

সভায় কসবা উপজেলা শিক্ষক সমিতির সভাপতি মো. আবু ইউসুফ ভূঞার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. আনিসুল হক ভূইয়া, মন্ত্রীর একান্ত সচিব রাশেদুল কাউছার ভূইয়া জীবন, উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসিনা ইসলাম প্রমুখ।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট