ঐশ্বরিয়া আলোচিত হতে চেয়েছিলেন: সোনম

ঐশ্বরিয়া আলোচিত হতে চেয়েছিলেন: সোনম

ফ্যাশন এবং মেকআপ এমন করা উচিত, যা নিয়ে লোকে চর্চা করে। ঐশ্বরিয়াও হয়তো তাই চেয়েছিলেন। অন্তত সোনম কাপুরের তাই ধারণা।

এখন অন্যতম চর্চার বিষয় হল ২০১৬ কান ফিল্ম ফেস্টিভালে ঐশ্বরিয়া রাই বচ্চনের পার্পেল লিপস্টিক। ওই লিপস্টিকের কালার নিয়ে সোনমের মতামত জানতে চাওয়া হলে, তিনি এই কথা জানান। তিনি আরও জানান, ঐশ্বরিয়া হয়তো চেয়েছিলেন, তাঁকে নিয়ে চর্চা করা হোক। আর তাই যদি হয়, ঐশ্বরিয়া নিঃসন্দেহে তাতে সফলও হয়েছেন।

কান ফিল্ম ফেস্টিভালে প্রায় ১৫ বছর ধরে যাচ্ছন ঐশ্বরিয়া রাই বচ্চন। কিন্তু এ বছর তাঁকে নিয়ে যা সমালোচনা হয়েছে, আগে হয়তো কখনও হয়নি। তাঁর পার্পেল লিপস্টিকের সাজ রীতিমতো সাড়া ফেলে দিয়েছে বি-টাউনে।

তবে ঐশ্বরিয়া এটা লরিয়ালের অ্যাডের জন্য করেছিলেন কিনা জানতে চাওয়া হলে, সোনমের উত্তর ছিল, লরিয়াল নয়। ওটা আমুলের অ্যাড ছিল। তিনি আরও জানান, ১৫ বছর পূর্তিতে তিনি যথেষ্ট কুল ছিলেন। এমনকী তিনি যা পরেছেন, তা আত্মবিশ্বাসের সঙ্গে পরেছেন।

সোনম কখনও এই কালার ব্যবহার করবেন কিনা জানতে চাওয়া হলে তিনি দুঃখের সঙ্গে বলেন, অনেকদিন আগেই তিনি এই কালার ট্রাই করেছিলেন। কিন্তু তা নিয়ে কোনও চর্চা হয়নি। এমনকী তিনি নাকি কালো রঙের লিপস্টিকও ট্রাই করেছিলেন। তাতেও নাকি কারোর আপত্তি ছিল না।

তবে ঐশ্বরিয়ার লিপস্টিকের পাশাপাশি সোনমের শাড়ি নিয়ে বেশ চর্চা হয়েছিল। অনেকেই নাকি তাঁর ড্রেসিং সেন্স নিয়ে প্রশ্ন তুলেছিলেন। তাতে জানান, ওই দিন ওই ড্রেসে নাকি তাঁকে অসাধারণ দেখতে লাগছিল। তিনি নিজের জন্য সাজেন। আর দু’একজন কী বলল, তা অতো গায়ে মাখেন না তিনি।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট