ওজিলে ভর করে আর্সেনালের জয়

ওজিলে ভর করে আর্সেনালের জয়

চলতি মৌসুমে দুর্দান্ত গতিতে এগিয়ে যাচ্ছে আর্সেনাল। মেসুত ওজিল ও পিয়েরে-এমেরিক আউবামেয়াংয়ের নৈপুণ্যে বাংলাদেশ সময় সোমবার রাতে লেস্টার সিটিকে সহজেই হারিয়েছে দলটি। তাতে ইংলিশ প্রিমিয়ার লিগে টানা সপ্তম জয় তুলে নিয়েছে উনাই এমেরির শিষ্যরা।

এমিরেটস স্টেডিয়ামে অনুষ্ঠিত হওয়া ম্যাচটি ৩-১ গোলে জিতে নিয়েছে আর্সেনাল। আত্মঘাতী গোলে পিছিয়ে পড়ার পর দলকে সমতায় ফেরান ওজিল। পরে আউবামেয়াংয়ের দুটি গোলেই অবদান রাখেন জার্মানির এ মিডফিল্ডার। এ নিয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে এটি টানা ১০ম জয় এমেরির শিষ্যদের। এরআগে ২০০৭ সালে টানা ১০ ম্যাচ জিতেছিল দলটি।

শুরুতে তাদের ধাক্কা খেতে হয় আত্মঘাতী গোলে পিছিয়ে। ৩১ মিনিটে পিছিয়ে যাওয়ার পর তাদের স্বরূপে ফেরান ওজিল। বিরতির কিছু আগে বেলেরিনের সঙ্গে ওয়ান-টুতে দূরের জালে বল জড়ান জার্মান এই মিডফিল্ডার।

বেশ কয়েক ম্যাচ ধরে এমন দশা গানারদের। প্রথমার্ধটা শেষ হচ্ছে নিরসভাবে। এমন নখদন্তহীন পারফরম্যান্সে তুষ্ট ছিলেন না আর্সেনাল কোচ এমেরিও। এই ম্যাচও তার ব্যতিক্রম ছিলো না। দ্বিতীয়ার্ধের পরেই খোলস ছেড়ে বেরিয়ে আসে আর্সেনাল। লিগে এখন পর্যন্ত যাদের ১৯টি গোলের ১৪টিই এসেছে দ্বিতীয়ার্ধে, সেই গানাররা এই অর্ধে আউবামেয়াংয়ের জোড়া গোলে স্কোর লাইন করে ৩-১। ৬৩ আর ৬৬ মিনিটে আসা এই গোল দুটির পর আর ব্যবধানে হেরফের করতে পারেনি লিস্টার।

৯ ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আর্সেনাল। সমান ম্যাচে ২৩ পয়েন্ট নিয়ে প্রথমে আছে ম্যানচেস্টার সিটি।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট