ওপার বাংলার চলচ্চিত্রে ইমনের সঙ্গে শায়নী

ওপার বাংলার চলচ্চিত্রে ইমনের সঙ্গে শায়নী

 

প্রথমবারের মতো কলকাতার কোন কাজের সাথে সম্পৃক্ত হতে যাচ্ছেন চিত্রনায়ক ইমন। এর আগে কলকাতায় তিনি বিভিন্ন বিজ্ঞাপনের শুটিং-এ গেলেও কলকাতার কোন ছবির কাজে তাকে দেখা যায়নি। এবারই প্রথম ইমন কলকাতার একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন। বিষয়টি নিশ্চিত করেছেন ইমন নিজেই।

কৃষ পরিচালিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘সিনেমার পর্দার সব চরিত্র কাল্পনিক’। এতে ইমনের বিপরীতে অভিনয় করবেন ওপার বাংলার গুনী অভিনেত্রী শায়নী ঘোষ। এই চলচ্চিত্রের শুটিং-এ অংশ নিতে আগামী ৫ এপ্রিল কলকাতায় যাবেন ইমন। ৬ এপ্রিল থেকে ১২ এপ্রিল পর্যন্ত তিনি এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের শুটিং-এ অংশ নিবেন।

ইমন বলেন, ‘এর আগে কলকাতা গিয়েছি বিজ্ঞাপনের শুটিং-এ। তখন ইউনিট থেকে শুরু করে সহশিল্পীও বেশ পরিচিত ছিলো। কিন্তু এবার পুরো নতুন একটি ইউনিটের সঙ্গে কাজ করবো। অনেক ধন্যবাদ নির্মাতা কৃষের প্রতি। কারণ তিনিই আমাকে এই চলচ্চিত্রে কাজ করার ব্যাপারে যোগাযোগ করেছেন, উৎসাহ দিয়েছেন। গল্পটা আমার কাছে খুব ভালোলেগেছে। তাই সবমিলিয়ে অনেক ভালোলাগা থেকেই কাজটি করছি। আশা করছি কলকাতায় আমার প্রথম কাজটি অনেক ভালো হবে।’

এই মুহুর্তে ইমন ব্যস্ত আছেন সাদেক সিদ্দিকী পরিচালিত ‘সাহসী যোদ্ধা’ চলচ্চিত্রের কাজ নিয়ে। এতে তার বিপরীতে আছেন শিরীন শিলা। এছাড়াও তিনি ব্যস্ত আছেন তাজু কামরুলের ‘শ্রাবণ তোমাকে’ এবং মো. আসলামের ‘আমার সিদ্ধান্ত’ চলচ্চিত্রের কাজ নিয়ে।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট