ওয়ার্ল্ডট্যুরে বের হচ্ছেন রনভীর, দীপিকা ও রণবীর

ওয়ার্ল্ডট্যুরে বের হচ্ছেন রনভীর, দীপিকা ও রণবীর

ওয়ার্ল্ডট্যুরে বের হচ্ছেন বলিউডের বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় তারকা রনভীর সিং, দীপিকা পাড়ুকোণ এবং রণবীর কাপুর।  দীপিকা-রণভীরদের সাথে আরো আছেন আনুষ্কা শর্মা ও জ্যাকুলিন ফার্নান্দেজ। বিশ্বের বিভিন্ন দেশের বিভিন্ন জায়গায় গিয়ে বলিউডের এ সুপারস্টাররা পারফর্ম করবে। ভারতের বাইরের ফ্যানদের আনন্দ দিতে, তাদের প্রতি ভালোবাসা থেকে ওয়ার্ল্ডট্যুরে বের হচ্ছেন তারা।

ভারতীয় সংবাদমাধ্যমকে ট্যুরের আয়োজকরা বলেছেন, ওয়ার্ল্ডট্যুরের তারিখ এখনো ঠিক হয়নি। তবে এ বছর সেপ্টেম্বর-অক্টোবরের দিকে ওয়ার্ল্ডট্যুরে নামার কথা দীপিকা,রণভীরদের।

বলিউডে এর আগে অনেক সেলিব্রেটিরা এ ওয়ার্ল্ডট্যুরে নেমেছিলেন। সোশ্যাল মিডিয়া যখন ছিলো না তখন এ ওয়ার্ল্ডট্যুর কনসার্টের মাধ্যমেই বাইরের দেশের ফ্যানদের সাথে যোগাযোগ রক্ষা করতেন সেলিব্রেটিরা। তবে এখনকার সোশ্যাল  মিডিয়ার যুগেও ভক্তদের অনুরোধ ও তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করতে, তাদের আনন্দ দিতে ওয়ার্ল্ডট্যুরে বের হন সেলিব্রেটিরা। এর আগে সালমান খান ও আমির খান ওয়ার্ল্ডট্যুরে বের হয়েছেন। এছাড়া ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’-এর সাফল্যের পর করণ জোহর আলিয়া, বরুন, সিদ্ধার্থ, ক্যাটরিনা,পারিনীতি, আদিত্য কাপুর ও র‍্যাপার বাদশাকে নিয়ে ওয়ার্ল্ডট্যুরে নেমেছিলেন। এছাড়া সালমান খান ক্যাটরিনা, সোনাক্ষী, প্রভুদেবা, ডেইজি শাহ, মনিশ পালকে নিয়ে ‘দাবাং ট্যুর’- নেমেছিলেন।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট