“করণজিৎ-ই আসল আমি, সানি একটা ব্র্যান্ড মাত্র”

“করণজিৎ-ই আসল আমি, সানি একটা ব্র্যান্ড মাত্র”

করণজিৎ- দা আনটোল্ড স্টোরি অফ সানি লিয়ন। আর পাঁচদিন পরই শুরু হবে সানি লিয়নের বায়োপিকটি। একসময়ের পর্নস্টার আজ বলিউড অভিনেত্রী। জার্নিটা এতটাও সহজ ছিল না। সেকথা বলবে এই বায়োপিক। কিন্তু, আদপে তিনি কে ? সানি না করণজিৎ। কথায় কথায় সানি বললেন, “করণজিৎ-ই আসল আমি, সানি একটা ব্র্যান্ড মাত্র যেটা আমি তৈরি করেছিলাম।”

সম্প্রতি নিজের বায়োপিকের প্রোমোশনে এসেছিলেন সানি। তিনি বলেন, “আমি সততার সঙ্গে কাজটা করার চেষ্টা করেছি। এবং এর জন্যই আমি ভয় পাচ্ছি যে এটা দেখার পর মানুষ আমাকে নিয়ে কী ভাববে। বা আমার বিষয় কী বলবে। কারণ, তাঁরা ভালো-খারাপ-মন্দ সবটাই দেখতে চলেছেন।”

৩৭ বছরের অভিনেত্রী আরও বলেন, “বায়োপিকে প্রত্যেকে আমাকে করণজিৎ কৌর ভোরা হিসেবে দেখবেন। করণজিৎ হল আসল আমি। সানি লিয়ন হল একটা ব্র্যান্ড মাত্র, যেটা আমি তৈরি করেছিলাম। মানুষ যেভাবে আমাকে গান, ফোটোশুট বা ছবিতে দেখে, সেটা একটা ব্যক্তি মাত্র।”

সম্প্রতি সানির বায়োপিকের ট্রেলারটি সামনে এসেছে। বায়োপিকে সানি নিজেই অভিনয় করেছেন। ট্রেলারের শুরুটা সানির পরিবারের ক্রাইসিস দিয়ে। আর শেষ, ২০১৬ সালের এক সাক্ষাৎকার দিয়ে। এই সাক্ষাৎকারে সানিকে প্রশ্ন করা হয়েছিল যে একজন যৌনকর্মী ও পর্নস্টারকে একই চোখে দেখা হয়। সানি তা শুনে বলেছিলেন, দু’জনের মধ্যে একটিই মিল আছে তা হল সাহস। ১৬ জুলাই থেকে অনলাইনে এক চ্যানেলে দেখা যাবে। দুটি সিজ়নে মোট ১০টি করে এপিসোডে ভাগ করা হয়েছে সানির বায়োপিককে।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট