কারজন্য শ্রীদেবীর চোখে জল ?  

কারজন্য শ্রীদেবীর চোখে জল ?  

মুক্তির দিন থেকেই বক্স অফিসে ভালো সাড়া ফেলেছে মম। সেই সাফল্যই সেলিব্রেট করছিল মম টিম। আর তার মধ্যেই কেঁদে ফেলনেন শ্রীদেবী। কিন্তু, হঠাৎ কী এমন ঘটল যে ক্যামেরার সামনে নিজের চোখের জল ধরে রাখতে পারলেন না এই অভিনেত্রী ?

আসলে সাফল্য পার্টিতে হঠাৎ করেই সজল আলির কথা মনে পড়ে যায় শ্রীদেবীর। ছবিতে সজলের মায়ের ভূমিকায় অভিনয় করেছেন তিনি। জানিয়েছেন, অল্প কয়েকদিনেই নিজের মেয়ে জাহ্নবীর মতো পাকিস্তানি অভিনেত্রী সজলও তাঁর মেয়ে হয়ে উঠেছিল। ছবিটি করার সময় সজলের সঙ্গে একাত্ম হয়ে পড়েন তিনি। মা-মেয়ের এই সম্পর্ক আর শুধুমাত্র রিল লাইফের গণ্ডির মধ্যেই সীমাবদ্ধ নেই। তা এখন অনেকটা দূর এগিয়ে গেছে।

শ্রীদেবীর একজন ফ্যান একটি ভিডিও প্রকাশ করেন। যেখানে শ্রীদেবীকে কাঁদতে দেখা গেছে। কাঁদতে কাঁদতে তিনি বলেন, “সজল আমার মেয়ে, আমি তোমাকে খুব ভালোবাসি…. আমি জানি না কেন এতটা ইমোশনাল হয়ে পড়ছি। আমি তোমাদের সবাইকে খুব মিস করছি। যেভাবে ছবিতে তুমি নিজের চরিত্র ফুটিয়ে তুলেছ তা এক কথায় অসাধারণ। তোমাকে ছাড়া এই ছবি অসম্পূর্ণ থেকে যেত।”

C13356E2-D468-4FD7-97E9-212EE4D2D8BA_L_styvpf

এদিকে ছবির প্রচার থেকে শুরু করে সাফল্য পার্টি কিছুতেই যোগ দিতে পারেননি পাকিস্তানি অভিনেত্রী সজল আলি ও অভিনেতা আদনান সিদ্দিকি।

এর আগেও একটি সাক্ষাতকারে সজলের প্রসঙ্গে শ্রীদেবী বলেছিলেন, “শুটিংয়ের প্রথম দিন থেকেই আমরা একে অপরের খুব কাছে চলে এসেছিলাম। এমনকী, জাহ্নবী ও খুশি দু’জনেই সজলের সঙ্গে বিভিন্ন নিয়ে কথা বলত। তারা একে অপরের সঙ্গে সব কিছুই শেয়ার করত।”

৭ জুলাই মুক্তি পেয়েছে মম। বনি কাপুর প্রযোজিত ও রবি উদয়ারা পরিচালিত এই ছবিতে এক অন্য রূপ ফুটিয়ে তুলেছেন শ্রীদেবী। এছাড়া, এই ছবিতে অভিনয় করেছেন নওয়াজ়উদ্দিন সিদ্দিকি ও অক্ষয় খন্না।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট