কারিনার আকাশচুম্বী পারিশ্রমিক

কারিনার আকাশচুম্বী পারিশ্রমিক

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুর। দীর্ঘ দিন ধরেই তিনি দাপটের সঙ্গে এই ইন্ডাস্ট্রিতে কাজ করছেন। নায়িকা হিসেবে যেমন পেয়েছেন সাফল্য, তেমনি আইটেম গানেও তার আবেদনময়ী পারফরমেন্স ঝরিয়েছে আগুন।

বড় পর্দার কারিনাকে এবার দেখা যাবে ছোট পর্দায়। ভারতের অন্যতম জনপ্রিয় রিয়্যালিটি শো ‘ডান্স ইন্ডিয়া ডান্স’-এর বিচারকের আসনে বসছেন কারিনা। ইতোমোধ্যে শো’টির কয়েকটি পর্বের শুটিং হয়েছে বলে জানা গেছে।

তবে চমকটা এখানেই শেষ নয়, আসল চমক কারিনার পারিশ্রমিকে। এই রিয়্যালিটি শো’তে অংশ নিতে কারিনা আকাশচুম্বী পারিশ্রমিক নিচ্ছেন। ভারতীয় গণমাধ্যম বলছে, ‘ডান্স ইন্ডিয়া ডান্স’-এর প্রতি পর্বের জন্য কারিনা ৩ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন।

সংশ্লিষ্টরা ধারণা করছেন, কারিনার এই মোটা অংকের পারিশ্রমিক দাবির পেছনে কারণ রয়েছে। তিনি এর আগে কোনো টিভি অনুষ্ঠানে অংশ নেননি। তাই প্রথমবারের এই প্রোজেক্টে তার সম্মানিটাও চড়া।

এই রিয়্যালিটি শো’তে কারিনার সঙ্গে আরও দুই বিচারক থাকছেন। তারা হলেন, রাফতার ও বস্কো মার্টিন। পুরো আয়োজন উপস্থাপনা করছেন করন ওয়াহি।

কারিনা কাপুরের হাতে বর্তমানে একাধিক সিনেমার কাজ রয়েছে। এর মধ্যে ‘ইংরেজি মিডিয়াম’ ও ‘গুড নিউজ’ অন্যতম। ‘ইংরেজি মিডিয়াম’ সিনেমায় কারিনাকে দেখা যাবে ইরফান খানের বিপরীতে। আর ‘গুড নিউজ’-এ তার সঙ্গে থাকছেন অক্ষয় কুমার।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ