কার প্রেমে পড়েছেন পূজা চেরি?

কার প্রেমে পড়েছেন পূজা চেরি?

পূজা চেরি ঢাকাই সিনেমার নয়া তারকা। যদিও অল্পদিনে বেশ বড় তারকাদের কাতারে অবস্থান করে নিয়েছেন। তিনি এখন ঢালিউডের ‘সেনসেশন’। নতুন নতুন সিনেমা নিয়ে চমক আর আলোড়ন সৃষ্টি করছেন এই অভিনেত্রী। প্রশংসিতও হচ্ছে তার অভিনয়।

শুরুতে শিশুশিল্পী হিসেবে মিডিয়াতে পা রাখলেও অল্পদিনেই নায়িকা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে সক্ষম হয়েছেন তিনি। এখন পূজা পুরোদস্তুর একজন নায়িকা। পূজা অভিনীত মুক্তি পাওয়া সিনেমার সংখ্যা বেশি না। কিন্তু প্রথম দুটি সিনেমাতেই তিনি প্রশংসিত হয়েছেন। এখন চলছে তার অভিনীত দহন সিনেমার শুটিং। ‘পোড়ামন টু’ সিনেমার জুটিকে আবারও এক সঙ্গে দেখতে পাবেন দর্শক।

‘দহন’ সিনেমায় পূজার চরিত্রের নাম আশা। চরিত্রটি সম্পর্কে পূজা চেরি বলেন, ‘দহন’ সিনেমায় আমি আশা চরিত্রে অভিনয় করছি। এর গল্পটি দারুণ। সেই সঙ্গে আশা চরিত্রটিও চ্যালেঞ্জিং। সিনেমার গল্পে আশাকে অনেক কষ্টের মধ্য দিয়ে যেতে হয়। চরিত্রটিতে অভিনয় করতে গিয়ে আমি নিজেই নিজের প্রেমে পড়ে গেছি।’

‘দহন’ সিনেমাটি পরিচালনা করছেন ‘পোড়ামন টু’ সিনেমার নির্মাতা রায়হান রাফি। জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত এ সিনেমাটি ছাড়াও পূজা অভিনয় করলেন কলকাতার সিনেমা ‘প্রেম আমার টু’তে।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট