কুকুরের সাথে পারলো না চিতা (ভিডিও)

কুকুরের সাথে পারলো না চিতা (ভিডিও)

চিতাবাঘ বেশ বিপজ্জনক বলেই সবাই জানেন। ঘন বনের মধ্যে চিতার আক্রমণ যে কী সাংঘাতিক হতে পারে, তা অনুমান করতে অসুবিধা না হওয়ারই কথা।

দ্রুতগতির এই প্রাণিটিকেই যদি কখনো দেখেন লেজ গুটিয়ে পালাতে? সেটাও আবার কুকুরের তাড়া খেয়ে? বিশ্বাস হচ্ছে না তো? তাহলে এই ভিডিওটি দেখুন।

চিতাবাঘের মুখে পড়েও কীভাবে নিজের প্রাণ বাঁচিয়েছে একটি কুকুর। কোনো রকম মারামারিতে না গিয়ে স্রেফ নিজের বুদ্ধি দিয়েই প্রাণ বাঁচিয়েছে কুকুরটি। ভিডিওটি ইতোমধ্যেই ভাইরাল হয়ে গেছে। লেজ গুটিয়ে চিতাবাঘকে পালাতে দেখে হাসিঠাট্টা করছেন নেটিজেনরা।

রাজস্থানের ঝালনা সাফারি পার্কের একটি ঘটনারই ভিডিও এটি। ভিডিওতে দেখা যাচ্ছে, মাঝরাস্তায় শুয়ে আছে একটি কুকুর। হঠাৎই জঙ্গল থেকে লাফ দিয়ে তার সামনে এসে পড়ে ক্ষুধার্ত চিতা।

সেটা দেখেই দাঁড়িয়ে ভয়ঙ্কর চিৎকার শুরু করে কুকুরটি। হতভম্ভ হয়ে যায় চিতাটি। চিৎকার করতেই থাকে কুকুরটি। কিছুক্ষণ পরে জঙ্গলে পালায় চিতা। খানিকক্ষণ উঁকি মেরে পরিস্থিতি বোঝারও চেষ্টা করে।

কিন্তু তখনও চিৎকার করতেই থাকে কুকুরটি। শেষমেশ পালিয়ে যায় ওই চিতাবাঘ। ভিডিওটি এক পর্যটক রেকর্ড করেছেন। ‘ওয়াইল্ডারনেস অব ইন্ডিয়া’ গ্রুপ ওই ভিডিওটি ইউটিউবে আপলোড করেছে।

এখন পর্যন্ত ভিডিওটি ২১ লাখ মানুষ দেখেছেন। ভিডিওটি প্রায় তিন মিনিট দৈর্ঘ্যের। সোশ্যাল মিডিয়ায় বেশ শেয়ার হচ্ছে এই ভাইরাল ভিডিওটি।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট