কুমিল্লায় ট্রাকের ধাক্কায় মাইক্রোর সিলিন্ডার বিস্ফোরণ, নিহত ৩

কুমিল্লায় ট্রাকের ধাক্কায় মাইক্রোর সিলিন্ডার বিস্ফোরণ, নিহত ৩

কুমিল্লায় বাস ও ট্রাকের ধাক্কায় একটি মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের পর আগুন লেগে নারী ও শিশুসহ তিন যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ছয়জন।

রোববার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা গোবিন্দপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। হতাহতরা সবাই কুমিল্লা আদর্শ সদর ও সদর দক্ষিণ উপজেলার বাসিন্দা।

নিহতদের মধ্যে শিশুটির পরিচয় পাওয়া গেছে। তার নাম রবজা (৭)। সে কুমিল্লা নগরীর অশোকতলা এলাকার মকবুল হোসেনের মেয়ে। বাকিদের একজন পুরুষ ও একজন নারী। তবে তাদের পূর্ণ পরিচয় এখনও পাওয়া যায়নি।

কুমিল্লার ময়নামতি হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, রবিবার ভোর সাড়ে ৫টায় যাত্রী বহনকারী মাইক্রোবাসটি কুমিল্লা ক্যান্টনমেন্টের দিকে যাওয়ার সময় গোবিন্দপুরে চট্টগ্রামমুখী একটি যাত্রীবাহী বাস ধাক্কা দেয়। এ সময় চট্টগ্রামমুখী একটি ট্রাকও মাইক্রোবাসটিকে ধাক্কা দিলে উল্টে গিয়ে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে গাড়িটিতে আগুন ধরে যায়। মাইক্রোবাসের যাত্রীদের তিন জন আগুনে পুড়ে মারা গেছেন। আহত হয়েছেন আরও ছয় জন। তাদের পাঁচ জনকে উদ্ধার করে প্রাথমিকভাবে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতাল ও একজনকে স্থানীয় অপর একটি হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি দেখে পরে সবাইকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।  মরদেহ ও দুর্ঘটনাকবলিত মাইক্রোবাস উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে।

আহতরা হলেন—নিহত শিশু রবজার মা হালিমা বেগম (৪৫), কুমিল্লা আদর্শ সদর উপজেলার দৌলতপুর এলাকার আবুল কাশেম (৫০), জসিম উদ্দিন (৪৮), সজিব (২০), সদর দক্ষিণ উপজেলার ধনপুর এলাকার দুলাল মিয়া (৪৫) ও বলরামপুর এলাকার মজনু মিয়া (৫০)। তাদের শরীরের ২৫-৫০ শতাংশ পুড়ে গেছে।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ