কুমিল্লা ছাড়ছেন মাশরাফি

কুমিল্লা ছাড়ছেন মাশরাফি

আগামী ৪ নভেম্বর থেকে শুরু হবে টি-টোয়েন্টির বুম বুম আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। ১৬ সেপ্টেম্বর হবে প্লেয়ার ড্রাফট (খেলোয়াড়দের নিলাম)। এর আগেই নিজেদের ঘর সাজাতে তৎপর শুরু করেছে ফ্র্যাঞ্চাইজি দলগুলো। দল গোছানোর দিক দিয়ে সবচেয়ে এগিয়ে আছে রংপুর রাইডার্স ও বর্তমান চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটস। বেশ কিছু বিদেশি ক্রিকেটারদের সঙ্গে যুক্তি করেছে দল দুটি।

২০১৫ সালের আসরে তুলনামূলক দুর্বল দল নিয়ে কুমিল্লা ভিক্টোরিয়ানন্সকে শিরোপা এনে দিয়েছেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। কিন্তু গত আসরে কুমিল্লা ভিক্টোরিয়ানন্স ফ্র্যাঞ্চাইজির সঙ্গে দল নিয়ে মতবিরোধ ছিল মাশরাফির। বেশ কয়েকদিন আগে ক্রিকেটপাড়ায় গুঞ্জন উঠেছে আগামী আসরে কুমিল্লা ছাড়ছে টাইগার ক্যাপ্টেন।

কুমিল্লা ত্যাগ নিয়ে মাশরাফি ভক্তদের মাঝে গুঞ্জন উঠছে তাহলে কোথায় যাচ্ছেন এই ক্রিকেট যোদ্ধা। এক দায়িত্বশীল সূত্রে জানা গেছে- রংপুর রাইডার্সের হয়ে খেলতে পারেন জাতীয় দলের এই ওয়ানডে অধিনায়ক। দুই পক্ষের মধ্যে কথাবার্তাও এক প্রকার নিশ্চিত বলা যায়। তবে বিষয়টি এখনও আনুষ্ঠানিক কিংবা নিশ্চিতভাবে কিছুই জানায়নি রংপুর।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট