‘কেবিসি’তে এসে অমিতাভের প্রশ্নের জবাব দিয়ে কোটিপতি বিনিতা (ভিডিও)

‘কেবিসি’তে এসে অমিতাভের প্রশ্নের জবাব দিয়ে কোটিপতি বিনিতা (ভিডিও)

বলিউড তারকা অমিতাভ বচ্চনের সঞ্চালনায় জনপ্রিয় অনুষ্ঠান ‘কৌন বনেগা ক্রোড়পতি’। এই অনুষ্ঠানে সঠিক উত্তর দিয়ে এক কোটি রুপি জিতে নিলেন গুয়াহাটির বিনিতা জৈন। পাশাপাশি জিতেছেন গাড়িও। এ নিয়ে দারুণ উচ্ছ্বসিত তিনি।

বিনিতা জৈনের ব্যক্তিজীবনের কাহিনি বেশ হৃদয়বিদারক। ১৫ বছর আগে নিখোঁজ হন তার স্বামী। ব্যবসার কাজে পাশের দেশে গিয়ে জঙ্গিদের হাতে বন্দি হন, তারপর আর খোঁজ পাননি। এরপর নিজেই সংসারের দায়িত্ব নেন বিনিতা।

দুই সন্তানকে অনেক কষ্ট করে পড়ালেখা করান। ‘কৌন বনেগা ক্রোড়পতি’ অনুষ্ঠানে অংশ নেবার আগে নাকি কল্পনাও করতে পারেননি তিনিই জিতে যাবেন এক কোটি রূপি ও গাড়ি। এই অনুষ্ঠানটিতে অংশ নিতে আসলে শুরুর দিকে তেমন কারোর সহযোগিতা পাননি বিনিতা।

সনি চ্যানেলের জনপ্রিয় এই অনুষ্ঠানটিতে গতকাল মঙ্গলবার রাতের পর্বে বিনিতার জন্য কোটি রূপির প্রশ্নটি ছিল ‘ভারতের কোন মামলার শুনানিতে ১৩ জন বিচারক উপস্থিত ছিলেন?’ বেশ ভেবেচিন্তে সঠিক জবাব দিয়ে তিনি জিতে নেন ১ কোটি টাকা ও একটি গাড়ি। ভুল উত্তর দিলে আগের রাউন্ডে জেতা সব রুপি হারাতেন।

এদিকে মেয়েকে কোটি রুপি জিততে দেখে আবেগআপ্লুত হয়ে পড়েন বিনিতার বাবা। তিনি বলেন, ‘বিনিতা অনেক দুঃখী একটা মেয়ে। এই পুরস্কার তাকে জীবনের সাহস যোগাবে।

এক কোটি রুপির পর বিনিতাকে দেয়া হয়েছিল ৭ কোটি রুপি জেতার প্রশ্ন। সেই প্রশ্নটি ছিল, ‘১৮৬৭ সালে প্রথম স্টক টিকার আবিষ্কার করেন কে?’ এই উত্তরটি জানা ছিল না বলে খেলা ছেড়ে দিয়ে ১ কোটি রুপি নিয়েই বাড়ি ফেরেন বিনিতা।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট