কে নিক জোনাস! প্রিয়াঙ্কার মনের মানুষটি সম্পর্কে অজানা কিছু তথ্য

কে নিক জোনাস! প্রিয়াঙ্কার মনের মানুষটি সম্পর্কে অজানা কিছু তথ্য

এ মূহুর্তে ভরতীয় গণমাধ্যমের শিরোনাম একটাই। বাগদান হয়ে গেছে প্রিয়াঙ্কা-নিক জোনাসের। বলিউড তথা হলিউড স্টার প্রিয়াঙ্কার হৃদয়ের এই পুরুষটি সম্পর্কে কৌতূহল এখন সবার। অনেকে হয়তো তার সম্পর্কে বিস্তারিত জানেন। আবার কেউ আছেন যারা এখনও ঠিকঠাক তার পরিচয় জানেন না।

Image result for nick jonas

তাহলে দেখে নেওয়া যাক নিক জোনাস সম্পর্কে কিছু তথ্য-

নিক জোনাস। বয়স ২৫ বছর। ১৯৯২ সালের ১৬ সেপ্টেম্বর ডালাসে জন্ম হয় তার। ছোট থেকেই সঙ্গীত চর্চার পরিবেশ পেয়েছেন নিক। বাবা ডেনিস একজন গীতিকার। নিকের মা যদিও পেশায় সাইন ল্যাঙ্গুয়েজ শিক্ষিকা।

পপ স্টার নিক

মার্কিনি সঙ্গীত জগতের অন্যতম সেনসেশন হলেন নিক জোনাস। ভাই জো আর কেভিনের সঙ্গে একটি মিউজিক ব্যান্ড তৈরি করেন তিনি। এই ব্যান্ডের নাম ছিল ‘জোনাস ব্রাদার্স’। প্রথম অ্যালবাম ‘ইটস অ্যাবাউট টাইম’। যেটি বেশ হিট হয়।

চলচ্চিত্রে নিক

ডিসনি চ্যানেলের হাত ধরে টেলিভিশনে আসেন নিক। ‘ক্যাম্প রক’, ‘ক্যাম্প রক ২’ ইত্যাদিতে দেখা যায় তাকে। ধীরে ধীরে পরিচিত নাম হয়ে উঠতে থাকেন নিক। পরবর্তীকালে নিক একাই নিজের মতো করে সঙ্গীত চর্চা শুরু করেন। ধীরে ধীরে মার্কিন পপস্টার হিসাবে খ্যাতি অর্জন করেন এই তারকা। নিজের রেকর্ড কম্পানি সেফহাউস রেকর্ড নির্মাণ করেন তিনি। মার্কিন পপ স্টার হিসাবে আরও বেশি জনপ্রিয়তা অর্জন করেন তার ২০১৬ সালের অ্যালবাম ‘লাস্ট ইয়ার ওয়াজ কম্প্লিকেটেড’ -এর মাধ্যমে।

উল্লেখ্য, নিক জোনাস প্রিয়াঙ্কা চোপড়ার চেয়ে প্রায় ১০ বছরের ছোট।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট