কোয়েলের মুখে কাঁচা বাংলা সংলাপ, প্রকাশ্যে এলো ‘শেষ থেকে শুরু’ ছবির টিজার

কোয়েলের মুখে কাঁচা বাংলা সংলাপ, প্রকাশ্যে এলো ‘শেষ থেকে শুরু’ ছবির টিজার

আজ এমনভাবে হঠাৎ করে দুই মানুষের গল্প শুরু হয়, আল্লাহর ইচ্ছেতে তাঁদের সেই গল্প শেষও হয়ে যায়। তবে আমি জানি শেষ থেকেই তো সব শুরু হয়। একটা গল্পের শেষ মানে আরেকটা নতু গল্পের শুরু।’ শুক্রবার এভাবেই ‘শেষ থেকে শুরুর’ গল্প বলতে শোনা গেল অভিনেত্রী কোয়েল মল্লিককের মুখে। সৌজন্য ছবির টিজার।

মুক্তি পেয়েছে বহু প্রতিক্ষীত জিৎ-কোয়েলের এই ‘শেষ থেকে শুরু’ ছবির টিজার। যে ছবির পরিচালনা করেছেন রাজ চক্রবর্তী। সোশ্যাল মিডিয়ায় ছবির টিজার শেয়ার করেছেন জিৎ। এই ছবিতে ‘শেষ থেকে শুরু’তে জিৎকে দেখা যাবে মাহিদের চরিত্রে, আর কোয়েল হবেন তার স্ত্রী। সম্প্রতি, প্রকাশ্যে আনা হয় জিৎ-কোয়েল জুটির এই ছবির পোস্টার। তবে এই ছবির টিজার মশালায় ভরপুর হলেও সেভাবে দাগ কাটলো না।

ছবির প্রযোজনা করছে জিৎ-এর প্রযোজনা সংস্থা জিৎ ফিল্ম ওয়ার্কস। ছবিতে কোয়েল ছাড়াও দেখা যাবে ঋতাভরী চক্রবর্তীকে। এর আগে জিৎ-কোয়েল জুটিকে পর্দায় একসঙ্গে দেখা গিয়েছিল রাজা চন্দের ‘বেশ করেছি প্রেম করেছি’ ছবিতে (২০১৭)। দুবছর পর ফের একবার পর্দায় ফিরছে এই জুটি। ছবির শুটিং হয়ে লন্ডনে।

দেব-রুক্মিণী জুটির ‘কিডন্যাপ’-এর পোস্টার মুক্তির ঠিক পরপরই শেষ থেকে শুরু পোস্টার প্রকাশ্যে আনার কথা জানিয়েছিলেন জিৎ। সেই মতোই পয়লা বৈশাখে প্রকাশ্যে আনা হয় পোস্টর। তবে টালিগঞ্জের এই দুই তারকার ছবির পোস্টার আলাদা আলাদা দিনে সামনে এলেও ছবি দুটিই মুক্তি পাচ্ছে এই ঈদে। বক্স অফিসে কোন ছবিটি দর্শকদের মনে বেশি দাগ কাটে তা অবশ্য সময়ই বলবে।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট