কৌতুক ছাড়াও যেসব গুণে অনন্য মি. বিন

কৌতুক ছাড়াও যেসব গুণে অনন্য মি. বিন

বিখ্যাত ব্রিটিশ অভিনেতা মিস্টার বিনকে আমরা অনেকেই শুধু কৌতুক অভিনেতা হিসেবে জানি। কিন্তু জনপ্রিয় এই ব্যক্তির মধ্যে কৌতুক ছাড়াও রয়েছে নানা গুণ।

ওইসব গুণের কারণে তিনি বিশ্বের বহু মানুষের অনুপ্রেরণা হিসেবে কাজ করছেন। দৈনিক যুগান্তরের পাঠকের উদ্দেশে মি. বিনের কয়েকটি গুণ তুলে ধরা হলো:

সময়ের সঙ্গে চলা: মি. বিন সব সময় সময়ের সঙ্গে চলেন। তিনি সময়োপযোগী কাজ করেন। মানুষের চাহিদা অনুযায়ী নিজের পরিকল্পনা তৈরি করে কাজ করেন। সময় উপযোগী ভিডিও তৈরি করেন।

যত্নবান মি. বিন: মি. বিন সব সময় যত্নবান। নিজের কাজের প্রতি, পরিবারের প্রতি এমনটি বাসায় পালিত প্রাণির প্রতিও তিনি খুবই যত্নবান। তার বিশেষ যত্নের কারণে তিনি তার কর্মস্থল, পরিবার-পরিজনসহ সব মহলে বিশেষ সমাদ্রিত।

রান্না জানেন মি. বিন:

মি. বিন একজন অভিনেতা হলেও ভালো রান্না জানেন তিনি। বিভিন্ন সময়ে তিনি নিজের হাতে পরিবারের রান্নার কাজ সারেন। সুন্দর রান্নার জন্য বন্ধুমহলে তিনি ভালো বাবুর্চি হিসেবে পরিচিত।

মানুষকে আনন্দ দেয়া: বিখ্যাত এ অভিনেতার সবচেয়ে বড় গুণ হচ্ছে মানুষকে আনন্দ দেয়া। তিনি তার সাধারণ চলাফেরা বা কথাবার্তার মাধ্যমেও মানুষকে আনন্দ দিতে পারেন। তার তৈরি কৌতুক অভিনয়ের ভিডিও বিশ্বব্যাপী লাখ লাখ মানুষের আনন্দের খোরাক।

নিজের মতো চলা: অন্যে তার সম্পর্কে কী ভাবছে, তা তার কাছে গুরুত্বপূর্ণ নয়। তিনি সব সময় নিজের কাজকে গুরুত্ব দিয়ে থাকেন। কখনোই অন্যের সমালোচনা বা চিন্তায় নিজের কাজে পরিবর্তন আনেন না।

সুন্দর গান গাওয়া: মি. বিন মুলত কৌতুক অভিনেতা হিসেবে বিখ্যাত হলেও তিনি ভালো গান গাইতে পারেন। যুক্তরাজ্যের বিখ্যাত সব অপেরায় তিনি গান গাইতেন।

পিয়ানো বাজানো: নিজে যেমনি গান গাইতে পারেন তেমনি ভালো পিয়ানোও বাজাতে পারেন মি. বিন। তার পিয়ানো বাজানো অনেক পেশাদার পিয়ানো বাদকদের চেয়ে সুন্দর।

ইঞ্জিনিয়ারিং:
পেশাগতভাবে তিনি কৌতুক অভিনেতা হলেও আসলে তিনি একজন ইঞ্জিনিয়ার। মি. বিন পড়ালেখা করেছেন ইঞ্জিনিয়ারিংয়ে। ইঞ্জিনিয়ারিংয়ে তিনি স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রিধারী।

লেখক: অভিনয়ের পাশাপাশি মি. বিন লেখালেখিও করেন। তার কয়েকটি বই প্রকাশিত হয়েছে। তিনি বিভিন্ন রেডিও ও টেলিভিশন প্রোগ্রামের স্ক্রিপ্ট লেখেন।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট