ক্যাটরিনার নাচে মুগ্ধ হয়ে যা বললেন আমির

ক্যাটরিনার নাচে মুগ্ধ হয়ে যা বললেন আমির

বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান। যেকোনো কাজেই তিনি বেশ খুঁতখুঁতে। নিখুঁত কাজ না হলে তিনি নিজে যেমন করেন না, তেমনি কারোর কাজের প্রশংসাও করেন না। তবে এবার আমির মুগ্ধ হলেন একজনের নাচে। তার জিরো ফিগারের আবেদনময়ী মুদ্রা আমিরকে বিমোহিত করেছে।

তিনি ক্যাটরিনা কাইফ। যার রূপের যাদুতে আগেই ডুবেছে আমির খান। কিছু দিন আগেই একটি অনুষ্ঠানে এসে স্ত্রী কিরণ রাওয়ের সামনেই জানান, ক্যাটরিনাকে তার পছন্দ।

সম্প্রতি প্রকাশ হয়েছে ‘থাগস অব হিন্দুস্তান’ ছবির গান ‘সুরাইয়া’র টিজার। যেখানে ক্যাটরিনার নাচের এক ঝলক দেখা গেছে। পারফর্ম করেছেন আমির খানও।

এই গানে ক্যাটরিনার নাচ দেখে আমির খান মুগ্ধ হয়েছেন। তিনি বলেন, গানটা বেশ মজার। ক্যাটরিনার সঙ্গে আমিও রয়েছি। তবে আমি দশ বছর প্র্যাকটিস করলেও ক্যাটরিনার মতো ভাল নাচতে পারতাম না। সুরাইয়ার লিরিক্স আমার দারুণ পছন্দ হয়েছে। গানটায় সুরাইয়া এবং ফিরঙ্গির সম্পর্ক খুব সুন্দর করে ফুটিয়ে তোলা হয়েছে।

এদিকে ‘সুরাইয়া’ গানটির টিজার দেখেই বলিউডের কোরিওগ্রাফাররা বলছেন, পর্দায় যতই সহজ মনে হোক না কেন এই স্টেপগুলো কিন্তু একেবারে সহজ নয়। গানটির কোরিওগ্রাফি করেছেন প্রভু দেবা। এই গানে নাচতে পেরে ক্যাটরিনা নিজেও উচ্ছ্বসিত। তিনি বলেছেন, গানটা অরিজিনাল। একেবারেই নতুন কনসেপ্ট। এটা তো দারুণ ব্যাপার। এছাড়া কোরিওগ্রাফিটাও দারুণ। তবে নাচতে গিয়ে বুঝতে পারি এটা আসলে কতটা কঠিন।

জানা গেছে, ‘থাগস অব হিন্দুস্তান’ ছবিতে ক্যাটরিনা একজন নর্তকীর চরিত্রে অভিনয় করছেন। আমির খান অভিনয় করেছেন ফিরাঙ্গি মাল্লাহ চরিত্রে। ঠগদের নেতা খুদাবখশ চরিত্রে আছেন অমিতাভ বচ্চন। বিজয় কৃষ্ণ আচার্য পরিচালিত ‘থাগস অব হিন্দুস্তান’ ছবিটি আগামী ৮ নভেম্বর মুক্তি পাবে।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট