ক্যাটরিনা-আমিরের ‘সুরাইয়া’ ভাইরাল (ভিডিও)

ক্যাটরিনা-আমিরের ‘সুরাইয়া’ ভাইরাল (ভিডিও)

 

এবার বলিউড মাতাতে আসছেন ক্যাটরিনা কাইফ ও আমির খান। ‘ঠগস অফ হিন্দুস্তান’ দিয়ে দুই তারকা দেখাবেন চমক। তবে ক্যাটরিনা আসছেন ভিন্ন রূপে। সেই ‘অগ্নিপথ’ সিনেমাতে ‘চিকনি চমেলি’ গানের কথা মনে আছে নিশ্চই। ক্যাটরিনার নাচের সেই তুমুল জনপ্রিয়তা নতুন করে আবারও উস্কে দিচ্ছে।

‘ঠগস অফ হিন্দুস্তান’ সিনেমার নতুন গানের ভিডিও মাত করে দিয়ছে দর্শকদের। জমজমাট গানের এই ভিডিওটি এ বছরের অন্যতম ‘ব্লকবাস্টার’র অপেক্ষায়।

আগামী ৮ নভেম্বর মুক্তি পেতে যাচ্ছে আমির, অমিতাভ অভিনীত সিনেমা ‘ঠগস অফ হিন্দুস্তান’। ভারতের স্বাধীনতা যুদ্ধের এক অনন্য পর্ব তুলে ধরতে চলেছে এই চলচ্চিত্রে। সিনেমাটি ঘিরে ইতিমধ্যেই শুরু হয়েছে উন্মাদনা। এর আগে ‘ভসমল্লে’ গানটিতে অমিতাভ, আমির জুটি ইন্টারনেট মাতিয়ে তুলেছিলেন। এবার ক্যাটরিনার সঙ্গে আমিরের নাচের ভিডিও আরও এবার চমক দেখালো।

উল্লেখ্য, ভারতবর্ষে বাণিজ্য় করতে এসে ব্রিটিশরা যেভাবে ক্ষমতা কায়েম করেছিল, তার বিরুদ্ধে ক্রমেই বিদ্রোহে সোচ্চার হয় ভারতীয়রা। সেই ঘটনা ঘিরেই সিনেমা ‘ঠগস অফ হিন্দুস্তান’। সেই সময় শুধু বিদ্রোহ নয়, রীতিমত হাতিয়ার তুলে ব্রিটিশদের বিরুদ্ধে যুদ্ধে নেমে পড়ে ভারতের একদল ঠগ। যে ঠগদের নেতা ছিলেন ‘আজাদ’। এই আজাদের ভূমিকায় রয়েছেন অমিতাভ বচ্চন।

অন্যদিকে, আজাদকে ছেঁটে ফেলতে ব্রিটিশরা তুলে আনে আরও এক ‘ঠগ’কে। যারা নাম ‘ফিরঙ্গি’। ফিরঙ্গির চরিত্রে রয়েছেন আমির। শুরু হয় ফিরঙ্গি আমির যুদ্ধ।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট