ক্যান্সার নয়, সড়ক দুর্ঘটনাই মূল ঘাতক: স্বরাষ্ট্রমন্ত্রী

ক্যান্সার নয়, সড়ক দুর্ঘটনাই মূল ঘাতক: স্বরাষ্ট্রমন্ত্রী

কুমিল্লায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের নতুন স্টেশন উদ্বোধন করেন স্বরাষ্ট্রমন্ত্রীস্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, ‘বাংলাদেশে এই মুহূর্তে কিডনি ও ক্যান্সার নয়, সড়ক দুর্ঘটনাই জনসাধারণের আতঙ্ক এবং মূল ঘাতক।’ শনিবার কুমিল্লা বুড়িচংয় সদরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের নতুন স্টেশন উদ্বোধন শেষে সাংবাদিকদের সামনে এই কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, ‘যারা সাংবাদিকদের নির্যাতন করেছে, ভিডিও ফুটেজ দেখে তাদের শনাক্ত করা হবে। তাদের বিরুদ্ধে ব্যাবস্থা নেওয়ার জন্য আইনশৃঙ্খলা বাহিনীকে নির্দেশ দেওয়া হয়েছে।’

পরে সাত কোটি তিন লাখ টাকা ব্যয়ে কুমিল্লা বুড়িচং থানার নবনির্মিত চার তলা ভবন উদ্বোধন শেষে সুধী সমাবেশে যোগ দেন আসাদুজ্জামান খাঁন কামাল।

বিকেলে কুমিল্লা পুলিশ লাইনে মুক্তিযোদ্ধাদের স্মরণে নির্মিত ‘চেতনায় ৭১’ ভাস্কর্য উদ্বোধনের কথা রয়েছে তার। সেখানে প্রধান অতিথি হিসেবে সুধী সমাবেশে বক্তব্য রাখবেন তিনি।

ফায়ার সার্ভিস স্টেশনের উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সাবেক আইনমন্ত্রী ও বুড়িচংয়ের সংসদ সদস্য আবদুল মতিন খসরু, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আলী আহমেদ খান, কুমিল্লার জেলা প্রশাসক আবুল ফজল মীর, পুলিশ সুপার মো. শাহ আবিদ হোসেনসহ জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*

সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট