‘ক্যাপ্টেন খান’, চলবে ২০০র বেশি প্রেক্ষাগৃহে!

‘ক্যাপ্টেন খান’, চলবে ২০০র বেশি প্রেক্ষাগৃহে!

আর কোনো দ্বিধা-সংশয় রইলো না। ঈদে মুক্তির জন্য নিশ্চিত হয়ে গেলো বহুল আলোচিত ছবি ‘ক্যাপ্টেন খান’। সুপারস্টার শাকিব খান ও চিত্রনায়িকা বুবলী অভিনীত এই ছবি লাভ করেছে চলচ্চিত্র সেন্সর বোর্ডের ছাড়পত্র। বিনা কর্তনেই ছবিটিকে ছাড়পত্র দেয় বোর্ড।

রোববার সেন্সর বোর্ডের সদস্যরা ‘ক্যাপ্টেন খান’ ছবিটি দেখেন। এরপর ছবিটিকে আনকাট ছাড়পত্র দেয়ার সিদ্ধান্ত নেন। শুধু তাই নয়, ছবিটির নির্মাণ নিয়েও তারা প্রশংসা করেছেন।

এদিকে ‘ক্যাপ্টেন খান’-এর হল বুকিং নিয়ে দারুণ আশাবাদী এর প্রযোজনা প্রতিষ্ঠান। ২০০র বেশি সিনেমা হলে মুক্তি দেয়ার জন্য চেষ্টা করছেন তারা। সেই লক্ষ্যেই চলছে হল বুকিং। এমনকি অধিকাংশ হলেই ছবিটি হাই রেন্টালে বুকিং হচ্ছে বলে জানিয়েছে তারা।

ঈদের সময় স্বাভাবিকভাবেই শতাধিক বন্ধ সিনেমা হল চালু হয়। এবারও তার ব্যতিক্রম হচ্ছে না। মূলত শাকিব খানের ছবির জন্যই এমনটা হয়ে থাকে। কারণ তার অভিনীত ছবিগুলো দেখার জন্য দর্শকরা হুমড়ি খেয়ে পড়েন। যার ফলে হল মালিকরা ঈদ মৌসুমে ভালো ব্যবসা করতে পারেন।

‘ক্যাপ্টেন খান’ ছবিটি পরিচালনা করেছেন ওয়াজেদ আলী সুমন। এতে শাকিব ও বুবলী ছাড়া আরো অভিনয় করেছেন সম্রাট, মিশা সওদাগর, বড়দা মিঠু, ডন, শিবা শানু, অমিত হাসান প্রমুখ। ছবিটি প্রযোজনা করেছে শান্ত এন্টারপ্রাইজ। এরইমধ্যে ‘ক্যাপ্টেন খান’-এর একাধিক পোস্টার, একটি টিজার ও একটি গান প্রকাশ হয়েছে। যার সবগুলোই দারুণ আলোচিত ও প্রশংসিত হয়েছে।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট