ক্যাসিনোর সঙ্গে প্রশাসনের কেউ জড়িত থাকলে ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী

ক্যাসিনোর সঙ্গে প্রশাসনের কেউ জড়িত থাকলে ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী

অবৈধ ক্যাসিনো ব্যবসার প্রশ্রয়ে প্রভাবশালী রাজনীতিবিদ বা প্রশাসনের কেউ জড়িত থাকলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে সচিবালয়ে সমসাময়িক বিষয়ে সাংবাদিকদের ব্রিফিংকালে এ কথা জানান তিনি।

ফকিরাপুলে যুবলীগ নেতার অবৈধ ক্যাসিনোতে অভিযানের পর বিভিন্ন স্থানে ক্যাসিনোর তথ্য পাওয়ার বিষয়ে এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, অনুমতি ছাড়া ক্যাসিনো চালানো হয়েছে, এজন্য অভিযান চালানো হয়েছে। প্রশাসন যখন জেনেছে, তখনই অভিযান চালানো হয়েছে।

ফকিরাপুলের অবৈধ ক্যাসিনোর মালিক যুবলীগ নেতা খালিদ মাহমুদ ভূইয়া এই কারবারে অনেক প্রভাবশালী জড়িত বলে অভিযোগ করার বিষয়ে এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী জানান, প্রভাবশালী রাজনীতিবদরা জড়িত কি না, তা তদন্তের বিষয়। এই সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে। প্রশাসনের কেউ এই কারবারে প্রশ্রয় দিয়ে থাকলেও তদন্ত শেষে ব্যবস্থা নেয়া হবে।

মন্ত্রী বলেন, কলাবাগানে একটি ক্যাসিনোর খবর ছিল সেটি বন্ধ করেছি। কারওয়ানবাজারে একটি শুরু হচ্ছিল সেটির বিরুদ্ধেও আমরা ব্যবস্থা নিয়েছি। মাঠে আমাদের গোয়েন্দারা কাজ করছে, তাদের তথ্যের ভিত্তিতেই এই অভিযান চলছে।

স্বরাষ্ট্রমন্ত্রী আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আমাদের যেভাবে নির্দেশনা দিচ্ছে আমরা সেভাবেই কাজ করছি। তিনি সন্ত্রাস-জঙ্গিবাদের বিরুদ্ধে জিরো টলারেন্স অবস্থানে আছেন। মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্সে আছেন। সন্ত্রাস-জঙ্গিবাদ-মাদকের সঙ্গে সম্পৃক্ততা প্রমাণ যার বিরুদ্ধেই পাওয়া যাবে আমরা ব্যবস্থা নেব।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট