ক্ষমা চাইলেন সাইফ

ক্ষমা চাইলেন সাইফ

 

করণ জোহর এবং বরুণ ধাওয়ানের ধারাবাহিকতায় স্বজনপ্রীতি ইস্যুতে এবার কঙ্গনা রনৌতের কাছে  ক্ষমা চাইলেন সাইফ আলী খান। তিনি ইন্ডিয়া টুডেকে দেওয়া এক সাক্ষাৎকারে বলেন, ‘আমার আচরণে যদি কঙ্গনা মনে কষ্ট পেয়ে থাকে, তবে আমি সত্যিই আবারও ক্ষমাপ্রার্থী।’ পাশাপাশি তিনি বলিউডে কঙ্গনার সাফল্যকেও তুলে ধরেন। সাইফ নাকি এই ঘটনার পরপর এক ক্ষুদে বার্তার মাধ্যমে কঙ্গনার কাছে ক্ষমা চেয়েছেন। সাইফের আগে কঙ্গনার কাছে ক্ষমা চেয়েছেন করণ জোহর এবং বরুণ ধাওয়ান। তাদের প্রত্যেকের কথায়-এটা আসলে সচেতনভাবে করা হয়নি। তারপরও যদি কঙ্গনা কষ্ট পেয়ে থাকেন সেজন্য তারা তিনজনই দুঃখপ্রকাশ করছেন। এছাড়া এই ইস্যুতে আর কোনো কথা বাড়ানো ঠিক হবে না বলে মনে করছেন করণ জোহর।

নিউইয়র্কে অনুষ্ঠিত ১৮তম আইফা অ্যাওয়ার্ডের গালা নাইটের উপস্থাপনায় ছিলেন পরিচালক করণ জোহর ও সাইফ আলী খান। তাদের সঙ্গে পরে যোগ দেন বরুণ ধাওয়ান। সাইফ এক পর্যায়ে বরুনকে উদ্দেশ্য করে বলেন, ‘তুমি আজকের অবস্থানে এসেছ তোমার বাবার জোড়েই (পরিচালক ডেভিড ধওয়ান)। নিজের প্রতিভায় নয়!’ বরুণও ছেড়ে কথা বলেননি। সাথে সাথে সাইফকে জবাব দেন, আর তুমি তো এত দূর এগিয়েছ মায়ের (শর্মিলা ঠাকুর) আচঁল ধরে।’ করণ ঠিক পর পরই বলে ওঠেন, বাবা (যশ জোহর) না হলে আমিও এত বড় হতে পারতাম না। এরপর সবাই বিতর্ক ছেড়ে বলে ওঠে, ‘নেপটিজম রকস’।

করণ জোহরের সঙ্গে কঙ্গনা রনৌতের বিতর্কের শুরু এখানেই নয়। ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে কঙ্গনা অভিযোগ করেন, ‘বলিউডে স্বজনপ্রীতির চর্চাটা অনেক বেশি, আর সেটাকে প্রশ্রয় দেয় করণ নিজেই।’ যদিও কঙ্গনা এসবের ধার ধারেন না। সেই থেকে ঝামেলার শুরু। আর এই ইস্যুতে বলিউডে তর্ক বিতর্ক একেবারে কম হয়নি। মাঝে কিছুদিন থেমে থাকলেও  নিউইয়র্কে আইফা অনুষ্ঠানে তা যেন আবারও মাথা চাড়া দিয়ে উঠেছিল। এনডিটিভি, ইন্ডিয়া টুডে।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট