খালেদা ইস্যুতে রাজনৈতিক বোমাবাজি করছে বিএনপি : আইনমন্ত্রী

খালেদা ইস্যুতে রাজনৈতিক বোমাবাজি করছে বিএনপি : আইনমন্ত্রী

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জামিন নিয়ে দলটি রাজনৈতিক বোমাবাজি করছে বলে মন্তব্য করেছেন আইনমন্ত্রী আনিসুল হক। তিনি বলেন, হাইকোর্টের দেওয়া খালেদা জিয়ার জামিনের বিরুদ্ধে দুদক আপিল করেছে। সুপ্রিম কোর্টের আপিল বিভাগ তা স্থগিত করেন। এক্ষেত্রে সরকারের তো কিছু করার নেই।

বৃহস্পতিবার হবিগঞ্জে নবনির্মিত আইনজীবী সমিতির ভবন উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আনিসুল হক এ কথা বলেন।

আইনমন্ত্রী বলেন, জামায়াতের রাজনীতি নিষিদ্ধকরণ আইনটি বর্তমানে মন্ত্রী পরিষদ সভায় উপস্থাপনের জন্য প্রস্তুত রয়েছে। মন্ত্রী পরিষদে অনুমোদন হওয়ার পর সংসদে উত্থাপন করা হবে।

তিনি বলেন, কোনো দল, সংগঠন বা ব্যক্তি যেই মানবতাবিরোধী হোক না কেন তাদের আইনের কাঠামোতে এনে বিচারের জন্য আইনটি সংশোধন হচ্ছে।

আইনজীবী সমিতি আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে অংশ নেন আনিসুল হক। জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট আফীল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আবু জাহির, হবিগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মাহবুব আলী, সংরক্ষিত আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আমাতুল কিবরিয়া চৌধুরী কেয়া ও আইন সচিব আবু সালেহ শেখ মো. জহিরুল হক,  যুগ্ম সচিব বিকাশ কুমার সাহা, হবিগঞ্জ জেলা প্রশাসক মাহমুদুল কবির মুরাদ, হবিগঞ্জ জেলা ও দায়রা জজ আমজাদ হোসেন, আইন মন্ত্রণালয়ের উপসচিব মাহবুবা রহমান সরকার।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট