খুলনায় ‌‌‘বন্দুকযুদ্ধে’ ২ সন্ত্রাসী নিহত

খুলনায় ‌‌‘বন্দুকযুদ্ধে’ ২ সন্ত্রাসী নিহত

 

খুলনায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ২ সন্ত্রাসী নিহত হয়েছে। সোমবার ভোরে নগরীর রেলওয়ে এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহতরা হলেন বাবু ওরফে গুড্ডু বাবু (৩৫) ও আল মাহমুদ (২৫)। খুলনা মহানগর পুলিশের (কেএমপি) মুখপাত্র এডিসি মনিরা সুলতানা এ তথ্য জানান। তিনি জানান, এদের প্রত্যেক্যের বিরুদ্ধে হত্যাসহ একাধিক মামলা রয়েছে।

খুলনা সদর থানার ওসি মিজানুর রহমান জানান, আগেই গ্রেপ্তার করা সন্ত্রাসী গুড্ডুকে নিয়ে তার সহযোগীদের ধরতে এবং অস্ত্র উদ্ধারের জন্য ভোরে রেলওয়ে এলাকার প্রভাতী স্কুলের পেছনে অভিযানে যায় পুলিশ। এসময় সন্ত্রাসীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি চালায়। পুলিশও পাল্টা গুলি চালায়। সেময় গুড্ডু ও তার সহযোগী মাহমুদ গুলিবিদ্ধ হয়। পরে তাদের খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে পাইপগান, ৩ রাউন্ড গুলি ও ৪টি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে।

ওসি আরো জানান, ’বন্দুকযদ্ধের’ সময় তিনিসহ পুলিশের ৪ জন আহত হয়েছেন। আহত অন্যরা হলেন এসআই সুজিত, এএসআই সরোয়ার ও কনস্টেবল আব্দুল্লাহ। আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

এদিকে মহানগরীর সরকারি মাধ্যমিক বালিকা বিদ্যালয় (মন্নুজান স্কুল) সংলগ্ন এলাকায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ইয়াসিন আরাফাত (২৮) নামে অপর এক যুবক আহত হয়েছেন।

সোনাডাঙ্গা থানার ওসি মমতাজুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। আহত ইয়াসিনকে পুলিশ হেফাজতে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
নিজস্ব প্রতিবেদক