গেইলের বিপিএল খেলা নিয়ে সংশয় নেই

গেইলের বিপিএল খেলা নিয়ে সংশয় নেই

টি২০ ক্রিকেটের ফেরিওয়ালা ক্যারিবিয়ান ব্যাটিংদানব ক্রিস গেইল আসন্ন বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) খেলতে রাজি হয়েছেন।

সোমবার সন্ধ্যায় চট্টগ্রাম চ্যালেঞ্জার্স এক সংবাদ বিজ্ঞপ্তিতে গেইলের অংশগ্রহণের বিষয়টি নিশ্চিত করে জানিয়েছে, তবে আসরের শুরু থেকে তিনি খেলতে পারবেন না।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের এমডি কেএম রিফাতুজ্জামান সংবাদ মাধ্যমকে বলেছেন, ‘বিপিএলে গেইলের অংশগ্রহণের ব্যাপারে কোনো সন্দেহ নেই। তিনি আমাদের হয়ে বিপিএলে খেলতে রাজি হয়েছেন।’

‘গেইল হ্যামস্ট্রিং ইনজুরিতে ভুগছেন। তার মাঠে ফিরতে কিছুদিন সময় লাগবে। এজন্য হয়তো আমরা তাকে টুর্নামেন্টের শুরু থেকে পাবো না। কিন্তু তিনি নিশ্চিত বিপিএলে অংশ নেবেন,’ যোগ করেন তিনি।

এর আগে নাম প্রকাশে অনিচ্ছুক বিসিবির এক কর্মকর্তা বলেন, ‘আমরা নিশ্চিত নই (বিপিএলে গেইল অংশ নেবেন কিনা)। এবছর চট্টগ্রামের হয়ে খেলার কথা তার। কিন্তু তার এজেন্ট আমাদের জানিয়েছে এ ব্যাটসম্যান বিপিএলে অংশ নিতে আগ্রহী নন। একই সাথে গেইলের এজেন্ট আমাদের জানিয়েছে যে তিনি চট্টগ্রাম থেকে যতটা পারিশ্রমিক পাবেন তার চেয়ে বেশি পারিশ্রমিকের দাবি করছেন। সুতরাং আমরা এখন তার অংশগ্রহণ সম্পর্কে নিশ্চিত নই।’

বিপিএলের গত মৌসুমে মাশরাফি বিন মুর্তজার অধিনায়কত্বে রংপুর রাইডার্সের হয়ে খেলেছেন গেইল। বিপিএলের বিশেষ সংস্করণ বঙ্গবন্ধু বিপিএল আগামী ১১ ডিসেম্বর থেকে শুরু হবে। তার আগে ৮ ডিসেম্বর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

এবার সাতটি দল অংশ নেবে। চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ছাড়া বাকি দলগুলো হলো- ঢাকা প্লাটুন, কুমিল্লা ওরিয়র্স, খুলনা টাইগার্স, রাজশাহী রয়্যালস, রংপুর রেঞ্জার্স এবং সিলেট থান্ডার।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ