গ্রিজম্যানের দলবদলে মামলার ফাঁদে বার্সা!

গ্রিজম্যানের দলবদলে মামলার ফাঁদে বার্সা!
দলের সেরা খেলোয়াড় অ্যান্টনে গ্রিজম্যানকে হারিয়ে স্প্যানিশ ফুটবল ফেডারেশনের (আরএফইএফ) কাছে অভিযোগ জানিয়েছিল অ্যাটলেটিকো মাদ্রিদ। তারই ধারাবাহিকতায় বার্সেলোনার বিরুদ্ধে মামলা ঠুকে দিলো ফেডারেশনটি।
গত শুক্রবার অ্যাটলেটিকোর বেঁধে দেয়া ১২০ মিলিয়ন ইউরো বাই আউট ক্লজ পরিশোধ করেই গ্রিজম্যানকে দলে টানে বার্সা। দলবদল সম্পূর্ণ হওয়ার কয়েক মিনিট পরেই আবার বিবৃতিতে অ্যাটলেটিকো জানায়, প্রতারণার আশ্রয় নিয়েছে বার্সা ও ফ্রান্সের বিশ্বকাপজয়ী ফরোয়ার্ড। তাদের দাবি জুলাইয়ে নয়, আসলে চুক্তি হয়েছে গত মার্চে এবং গোপনে। তখন গ্রিজম্যানের বাই আউট ক্লজ ছিল ২০০ মিলিয়ন ইউরো।
‘অ্যাটলেটিকো মাদ্রিদ জানতে পেরেছে যে, চুক্তিটি হয়েছে গত মৌসুম শেষ হওয়ার আগে। খেলোয়াড় তার ঘটনা, কাজ এবং বিবৃতির দ্বারা চুক্তি ভেঙেছেন। সুতরাং, ক্লাব তার ন্যায্য অধিকার এবং স্বার্থ রক্ষার জন্য যথাযথ কার্যপ্রক্রিয়া শুরু করেছে।’ বিবৃতিতে অ্যাটলেটিকোর দাবি এমনই।
আরএফইএফের কাছে এরপরই অভিযোগ জানান অ্যাটলেটিকো চেয়ারম্যান এনরিকে সেরেজো। তাদের দাবি, চুক্তিটি গত মার্চে সংঘটিত হওয়ায় অ্যাটলেটিকোকে ২০০ মিলিয়ন ইউরো দিতে বাধ্য বার্সা। অভিযোগের প্রেক্ষিতে তদন্ত শুরু করেছে স্প্যানিশ ফুটবলের অভিভাবক সংস্থাটি। দেশটির পত্রিকাগুলোর দাবি, অভিযোগ প্রমাণিত হলে শাস্তির মুখে পড়তে পারে বার্সা-গ্রিজম্যান দুপক্ষই।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট