গ্র্যামিতে খোলামেলা পোশাক পরে বিতর্কের মুখে প্রিয়াঙ্কা

গ্র্যামিতে খোলামেলা পোশাক পরে বিতর্কের মুখে প্রিয়াঙ্কা

গ্র্যামি অ্যাওয়ার্ডে খোলামেলা পোশাক পরে তুমুল বিতর্কের মুখে প্রিয়াঙ্কা চোপড়া। প্রায় বক্ষ উন্মোচিত সাদা রঙের নেকলাইন পোশাক পরা প্রিয়াঙ্কা অনলাইনে কটাক্ষের মুখে পড়েছেন।

জি নিউজ জানায়, সোমবার লস অ্যাঞ্জেলসে গ্র্যামির অনুষ্ঠানে স্বামী মার্কিন সংগীত তারকা নিক জোনাসের সঙ্গে হাজির হন প্রিয়াঙ্কা চোপড়া। তার পরনে ছিল সাদা রঙের নেকলাইন পোশাক, যাতে বেশ খোলামেলা দেখাচ্ছিল তাকে।

প্রিয়াঙ্কার আগে গ্র্যামিতে সবুজ রঙের নেকলাইন পোশাক পরে হাজির হন জেনিফার লোপেজ। তবে সমালোচনার মুখে পড়েন বলিউড তারকা। বিশেষ করে তার ভক্তরা বেশ নাখোশ হন তার এই পোশাকে। কেউ কেউ প্রিয়াঙ্কাকে গালিগালাজ করেন।

নেটিজেনদের মতে, ভয়ংকর পোশাক পরেছেন প্রিয়াঙ্কা। কারও মতে, দেখতে অশ্লীল লাগছিল তাকে। কেউ বলেন, ডিজাইনার কীভাবে প্রিয়াঙ্কার ওই পোশাক তৈরি করেছেন, তা বোঝা যাচ্ছে না। কেউ আবার ওই পোশাক দেখে, কুৎসিত বলেও মন্তব্য করেন। তবে ভক্তদের এমন সমালোচনায় কোনো ধরনের প্রতিক্রিয়া দেখাননি প্রিয়াঙ্কা।

পোশাক নিয়ে এ প্রথম নয়, আগেও সমালোচনার শিকার হয়েছিলেন প্রিয়াঙ্কা। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সামনে হাঁটুর ওপরে ওঠানো পোশাক পরেছিলেন প্রিয়াঙ্কা, তা নিয়ে কটাক্ষ করা হয়েছিল তাকে।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট