চার জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৫

চার জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৫

রাঙামাটি, মৌলভীবাজার,মেহেরপুর ও আশুলিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত হয়েছেন।

আশুলিয়াঃ আশুলিয়ায় ট্রাকচাপায় অজ্ঞাতপরিচয় (৩৫) এক যুবক নিহত হয়েছেন। ঢাকা-আরিচা মহাসড়কের নয়ারহাট এলাকায় শুক্রবার সকালে রাস্তা পার হওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে।

আশুলিয়া থানার ওসি মোহসিনুল কাদির জানান, সকালে নয়ারহাট বাসস্ট্যান্ড দিয়ে রাস্তা পার হওয়ার চেষ্টা করছিলেন ওই যুবক। এ সময় সামনে থেকে আসা একটি দ্রুতগতির ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

রাঙামাটিঃ বৃহস্পতিবার রাতে রাঙামাটির কাপ্তাইয়ের কাছে চোরাই কাঠবোঝাই চাঁদেরগাড়ি উল্টে চালকের সহকারীর মৃত্যু হয়। সাদ্দাম হোসেনের (৩৭) বাড়ি চট্টগ্রামের কোদলা জামছড়ি এলাকায়। এই ঘটনায় আহত চালক মো. জাবেদকে আহত অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে আজ সকালে তিনি মারা যান।

মৌলভীবাজারঃ কুলাউড়া-জুড়ী সড়কের মানিক সিংহ এলাকায় সড়ক দুর্ঘটনায় সৈয়দ আলী (৭০) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। এ সময় মোটরসাইকেল চালক ইসমাইল হোসেন (২৮) গুরুতর আহত হয়েছেন। নিহত সৈয়দ আলী জায়ফরনগর ইউনিয়নের হামিদপুর গ্রামের বাসিন্দা।

মেহেরপুরঃ মেহেরপুর সদর উপজেলার ঝাউবাড়িয়া সড়কে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে হাবিবুর রহমান (২২) নামের এক যুবক মারা গেছে। শুক্রবার সকাল ৮টার দিকে মেহেরপুর-ঝাউবাড়িয়া সড়কের ইন্দ্রারা মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত হাবিবুর রহমান সদর উপজেলার বেলতলাপাড়া গ্রামের আব্দুল জাব্বারের ছেলে।

সম্পর্কিত সংবাদ
নিজস্ব প্রতিবেদক