চোখের ইশারায় ঘায়েল করার পর হাসিতে মন হরণ প্রিয়াপ্রকাশের, দেখুন ভিডিও

চোখের ইশারায় ঘায়েল করার পর হাসিতে মন হরণ প্রিয়াপ্রকাশের, দেখুন ভিডিও

এর আগে চলতি বছরের শুরুতেই চোখের এক ইশারাতেই উপমহাদেশের পুরুষদের কাত করেছিলেন প্রিয়াপ্রকাশ ভারিয়ার। মালায়লম ছবির কামনা জাগানো সেই দৃশ্যটি ভাইরাল হয়েছিল পুরো নেট দুনিয়ায়। কয়েক সেকেন্ডেক ওই ভিডিওতে চোখের কায়দায় ঝড় তুলেছিলেন প্রিয়া। সেই থেকে কেরলের এই মেয়ে বিখ্যাত! শুধু তাই নয়, বলিউডের ছবিতে তার আত্মপ্রকাশের গুঞ্জনও শুরু হয়েছিল তখন।

View this post on Instagram

🌼

A post shared by priya prakash varrier (@priya.p.varrier) on

চোখের ইশারার পর এবার হাসিতেও ভক্তদের ঘায়েল করলেন প্রিয়াপ্রকাশ। ইনস্টাগ্রামে একটি কয়েক সেকেন্ডের স্লো মোশনের ভিডিও পোস্ট করেছেন প্রিয়াপ্রকাশ। ভিডিওটিতে দেখা যাচ্ছেন, দোলনায় বসে রয়েছেন দক্ষিণী সুন্দরী। পিছন থেকে ঠেলছেন তাঁর এক বন্ধু। এমন মন হাসি দেখেই গলে গিয়েছেন ভক্তরা।

শুরু হয়ে গিয়েছে মন্তব্যের বন্যা। চমকে দেওয়ার মতো লাইক আর আবেগী নানা মন্তব্য পেয়েছেন প্রিয়াপ্রকাশ। ‘ওরু আদার লভ’ নামে একটি দক্ষিণী ছবির গানে দেখা যায় প্রিয়া প্রকাশকে। সেখানে সহ-অভিনেতা আবদুল রউফের সঙ্গে প্রিয়া প্রকাশের অনস্ক্রিন রসায়ন ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমেই।

View this post on Instagram

🌼

A post shared by priya prakash varrier (@priya.p.varrier) on

এমনকি দেশের ‘জাতীয় ক্রাশে’র স্বীকৃতিও পান দক্ষিণী সুন্দরী। পরে তিনি জানিয়েছেন, ‘রাতারাতি পাওয়া এই জনপ্রিয়তা বেশ উপভোগই করছেন’। ‘ওরু আদার লভ’ ছবির গানের কয়েক সেকেন্ডের দৃশ্যই প্রিয়াপ্রকাশকে বানিয়ে দিয়েছে ইন্টারনেট সেনসেশন। বেড়ে যায় তার ফলোয়ারের সংখ্যাও। সামাজিক যোগাযোগ মাধ্যমের জনপ্রিয়তায় নামিদামি নায়িকাদেরও টেক্কা দিচ্ছেন দক্ষিণী অভিনেত্রী।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট