জঙ্গলে শ্রাবন্তীর প্রেম !

জঙ্গলে শ্রাবন্তীর প্রেম !

জঙ্গল থেকে পাহাড়, মাঝে শ্রাবন্তী এবং তার প্রেমিক। শ্রাবন্তী যে এখন হ্যাপিলি সিঙ্গল তা সকলেই জানেন। তবুও নায়িকার ব্যক্তিগত জীবনে কী চলছে সে নিয়ে কৌতুহল থাকাটাই স্বাভাবিক। জঙ্গলের মাঝে রোমান্স করছেন ঠিকই তবে সিনে প্রেমিকের সঙ্গে। সম্প্রতি মুক্তি পেল ‘বাঘ বন্দি খেলা’ ছবির নতুন গান ‘কন্যারে’।

শ্রাবন্তী এবং সোহামের রোম্যান্সে ভরপুর এই গান। তিনটি টুকরো টুকরো গল্প নিয়ে তৈরি হয়েছে ছবিটি। প্রসঙ্গত প্রসেনজিৎ-জিৎ-সোহমের এই আসন্ন ছবি ‘বাঘ বন্দি খেলা’র টিজারে হইচই পড়ে গিয়েছে টলিপাড়ায়।

এই সিনেমা তিনটি গল্পের পাওয়ার প্যাক। প্রথম গল্প ‘বাঘ’। পরিচালক রাজা চন্দ। এই গল্পের হিরো হিরোইন জিৎ ও সায়ন্তিকা। দ্বিতীয় গল্পে প্রেম করতে এসে ক্রাইম আর ক্রিমিনালের মাঝে ‘বন্দি’ হয়ে পরে সোহম এবং শ্রাবন্তী। এই গল্পের পরিচালক সুজিত মন্ডল। ‘কন্যা রে’ গানটিতে কয়েক ঝলকে রূপের গুণে নজর কেড়েছেন অভিনেত্রী।

অন্যদিকে সোহামের সরল মুখের অভিব্যক্তি এখানেও বাজি মেরে যায়।শেষ গল্পটি হরনাথ চক্রবর্তীর গল্প ‘খেলা’। বহুবছর পর আবার একসঙ্গে ফিরছে  একসময়ের হিট এই পরিচালক ও নায়ক জুটি। থ্রিলার দিয়ে কামব্যাক করছেন হর-বুম্বা জুটি। আইনজীবীর ভূমিকায় প্রসেনজিৎ।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট