জন্মদিনেই ‘সুখবর’ শোনালেন হিঙ্গিস

জন্মদিনেই ‘সুখবর’ শোনালেন হিঙ্গিস

আটত্রিশে পা দিলেন বিশ্বের প্রাক্তন একনম্বর মার্টিনা হিঙ্গিস। রবিবার সকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় ভেসে আসছিল একের পর এক শুভেচ্ছাবার্তা। কিন্তু জন্মদিনে তিনি অনুরাগীদের জন্য কোন বার্তা বা উপহার দেবেন না এমনটা হয় নাকি? আটত্রিশতম জন্মদিনে হিঙ্গিস অনুরাগীদের জন্য অপেক্ষা করছিল বিশেষ সুখবর। খুব শীঘ্রই মা হতে চলেছেন তিনি, বিশেষ দিনে সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সে খবরই জানালেন সুইশ কিংবদন্তি।

এদিন নিজের টুইটারে হিঙ্গিস জানান, ‘বিশেষ দিনটিতে আমাকে শুভেচ্ছা জানানোর জন্য সকলকে ধন্যবাদ। তবে শেষবারের মত আমরা কাপল হিসেবে জন্মদিন সেলিব্রেট করছি। তোমাদের জানাতে পেরে আমি খুশি যে, খুব শীঘ্রই আমাদের পরিবারে তৃতীয় সদস্য আসতে চলেছে।’ স্বভাবতই হিঙ্গিসের এই ঘোষণায় উচ্ছ্বসিত হয়ে পড়েন তাঁর অনুরাগীরা। ফের শুরু হয় অভিনন্দনের বন্যা। তবে শুভ দিনটি কবে, সে বিষয়ে আলাদা ভাবে কিছু জানাননি এই টেনিস তারকা।

২০১৭ সালে কোর্ট থেকে অবসর ঘোষণা করেন মহিলা টেনিসের প্রাক্তন একনম্বর। এরপর চলতি বছর জুলাইয়ে সুইশ টিম ফিজিও হ্যারাল্ড লেম্যানের সঙ্গে গাঁটছড়া বাঁধেন হিঙ্গিস। বিয়ের তিনমাসের মধ্যেই অনুরাগীদের সুখবর দিলেন টেনিস কিংবদন্তী।

সুইজারল্যান্ড নিবাসী হিঙ্গিসের ঝুলিতে রয়েছে ৫টি সিঙ্গল গ্রান্ডস্লাম খেতাবের পাশাপাশি রয়েছে ১৩টি ডাবলস এবং ৭টি মিক্সড ডাবলস খেতাব। কিন্তু কেরিয়ারে তাঁর সবচেয়ে উল্লেখযোগ্য বিষয়টি হল, সর্বকনিষ্ঠ মহিলা টেনিস খেলোয়াড় হিসেবে গ্র্যান্ডস্লাম জয়ের নজির গড়েছিলেন তিনি। পাশাপাশি সর্বকনিষ্ঠ হিসেবে বিশ্বের একনম্বরও হয়েছিলেন মার্টিনা হিঙ্গিস। ২০৯ সপ্তাহ ধরে মহিলা টেনিসের শীর্ষস্থান ধরে রেখেছিলেন এই সুইশ কিংবদন্তি।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট