জমকালো আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে পালিত হলো অভিনেতা ডি এ তায়েবের জন্মদিন

জমকালো আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে পালিত হলো অভিনেতা ডি এ তায়েবের জন্মদিন

গতকাল সন্ধ্যায় রাজধানীর পুরানা পল্টনস্থ পুস্পদাম থাই চাইনিজ রেস্টুরেন্টে জমকালো আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে পালিত হলো মিডিয়া অঙ্গনের সাড়া জাগানো, আলোচিত ও নন্দিত অভিনেতা ডি এ তায়েব এর জন্মদিন। স্বীয় মেধা ও মননে প্রিয় হিসেবে এই গুণী অভিনেতার অবস্থান সবার হৃদয়ে।

নানা গুনে গুণান্বিত ডি এ তায়েব পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা হিসেবে চাকরি জীবনে যেমন সফল ঠিক মিডিয়া অঙ্গন সহ ব্যক্তি জীবনে তার সুনাম খ্যাতির শীর্ষে।

পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি সাংস্কৃতিক অঙ্গনে নিয়মিত কাজ করে যাচ্ছেন। তিনি শুধু একজন অভিনেতা নন, একজন নাট্যকার এবং নির্মাতাও। তার লেখা ও নির্মিত অনেক নাটক দর্শকপ্রিয়তা পেয়েছে।

শিল্পী ঐক্য জোটের সভাপতি হিসেবেও তিনি কাজ করছেন। তার জন্মদিন উপলক্ষে শিল্পী ঐক্য জোটের মাধ্যমে এক যোগে কেক কাটা হয়।

এর আগে গত বুধবার ১৪ই নভেম্বর দিবাগত রাত ১২ টা ১ মিনিটে জন্মদিন উপলক্ষে ঘরোয়া পরিবেশে নিজ পরিবারের সঙ্গে  তিনি কেক কাটেন।

এ ছাড়া গতকাল বুধবার সন্ধ্যায় পুস্পদাম থাই চাইনিজ রেস্টুরেন্টে ডি এ তায়েব এবং চিত্রনায়িকা মাহি অভিনীত ‘অন্ধকার জগৎ’ ছবির ট্রেইলার প্রদর্শন করা হয়। এ ছাড়াও সিনামাটিতে অভিনয় করেছেন জনপ্রিয় খল অভিনেতা মিশা সওদাগর, আলেকজান্ডার বোসহ অনেকে।

তাছাড়া চলচ্চিত্রেও নিয়মিত হচ্ছেন তিনি। এর মধ্যে পপি ও পরীমনির বিপরীতে অভিনয় করেছেন তিনি। ইতোমধ্যে ‘সোনা বন্ধু’ নামের এ সিনেমাটি মুক্তি পেয়েছে। ‘অন্ধকার জগৎ’ সিনেমাটির শুটিং শেষে মুক্তির অপেক্ষায় রয়েছে।

বিশেষ এই দিনে নতুন তিনটি সিনেমার নাম ঘোষণা করেন ডিএ তায়েব। সেই সঙ্গে ‘মা মাটি’, ‘জঙ্গি’ এবং ‘মা’ নামে এ তিন সিনেমার মহরত আনুষ্ঠিত হয়। এই তিন সিনেমায় বর্তমান সময়ের আলোচিত শিল্পীরা অভিনয় করবেন।

এ তিনটি সিনেমায় প্রযোজনা করবে এস জি প্রোডাকশন। এছাড়াও ‘অন্ধকার জগৎ’ সিনেমার ট্রেইলার প্রকাশ করা হয়

সে সঙ্গে জমকালো আয়োজনে উদযাপিত হয় ডি এ তায়েব এর জন্মদিন। উক্ত অনুষ্ঠানে আত্মীয়-স্বজন এবং শুভাকাঙ্ক্ষী সহ আমন্ত্রিত সকল অতিথি উপস্থিত থেকে আয়োজনকে গৌরব ও ঔজ্জ্বল্য দান করেছেন।

সকলের প্রিয় অভিনেতা ডি এ তায়েব এর জন্মদিনে ডাকপিয়ন২৪.কম পরিবারের পক্ষ থেকে জানাই আন্তরিক অভিনন্দন ও লাল ফুলেল শুভেচ্ছা ।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
নিজস্ব প্রতিবেদক