‘জাগ্গা জাসুস’ নিয়ে ক্যাটরিনার বিশেষ ১০০ ঘণ্টা!

‘জাগ্গা জাসুস’ নিয়ে ক্যাটরিনার বিশেষ ১০০ ঘণ্টা!

ছবিটির একটি দৃশ্যে ক্যাট ও রণবীররণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফ অভিনীত ‘জাগ্গা জাসুস’ ছবির মুক্তির তারিখ (১৪ জুলাই) ঘনিয়ে এসেছে। এতে তরুণ গোয়েন্দা জাগ্গার ভূমিকায় দেখা যাবে রণবীরকে। নিখোঁজ বাবাকে খুঁজতে বের হয় সে।

এবার জানা গেলো, অনুরাগ বসু পরিচালিত রহসম্যয়-নাটকীয়তায় পরিপূর্ণ ছবিটিতে ক্যাটরিনা অভিনয় করেছেন সাংবাদিক চরিত্রে। শুটিং শুরুর আগে নিজেকে এ ভূমিকায় মানিয়ে নিতে কয়েক মাস খেটেছেন তিনি।

সাংবাদিকদের চলন-বলন ও আচার-ব্যবহার যথাযথভাবে আত্মস্থ করতে হয়েছে ক্যাটরিনাকে। এজন্য তিনি ইউটিউবে দেখেছেন ১০০ ঘণ্টার ভিডিও ফুটেজ। সাংবাদিকরা কীভাবে কথা বলেন, নিজেদের প্রতিবেদনগুলো তারা কেমন করে সাজান আর তাদের লেখা খবরগুলো কেমন হয় ইত্যাদি ভালোভাবে পর্যবেক্ষণ করতেই ঘণ্টার পর ঘণ্টা ব্যয় করেছেন তিনি।

সাংবাদিকদের জীবনযাপন সম্পর্কে জানতে ক্যাটরিনা বইও পড়েছেন। আড্ডা দিয়েছেন বেশ কয়েকজন সাংবাদিকের সঙ্গে। দেখেছেন সাংবাদিক বিষয়ক বিখ্যাত ছবি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ৩৪ বছর বয়সী এই অভিনেত্রী জানান, এ ছবিতে পুরোপুরি ভিন্নরকম একটি চরিত্রে অভিনয় করেছেন তিনি। আর এজন্য প্রস্তুতি নেওয়াটা ছিল একই সঙ্গে চ্যালেঞ্জিং ও রোমাঞ্চকর।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট