জাতীয় পার্টি সব মানুষের নিরাপত্তা দিবে : এরশাদ

জাতীয় পার্টি সব মানুষের নিরাপত্তা দিবে : এরশাদ

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ বলেছেন, দেশের মানুষের নিরাপত্তা নেই। গুম খুন হচ্ছে মানুষ। যুবকের চাকরি নেই। এসব থেকে মানুষ পরিবর্তন চায়। আর জাতীয় পার্টির মাধ্যমেই সেই পরিবর্তন দেখছে দেশের মানুষ। আমরা দেশে পরিবর্তনের রাজনীতি চাই।

জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন উপলক্ষে আজ রোববার সুনামগঞ্জ সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয় মাঠে এক সমাবেশে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, আপনারা ক্ষমতায় যেতে জনগণের উদ্দেশে বলছেন, আওয়ামী লীগের বদলে বিএনপি-জামায়াত ক্ষমতায় আসলে প্রথম দিনেই লক্ষাধিক মানুষ মারা যাবে। আমি আপনাদের উদ্দেশে বলি আমাকে ক্ষমতায় পাঠান, দেশের একটি মানুষও মারা যাবে না। জাতীয় পার্টি সব মানুষের নিরাপত্তা দিবে।

বর্তমান সরকারের সমালোচনা করে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসাইন মোহাম্মদ এরশাদ বলেছেন-মন্ত্রী তোফায়েল আহমদ বলেছেন আওয়ামীলীগ ক্ষমতায় না থাকলে ১ লক্ষ লোক মারা যাবে এর জবাবে এরশাদ বলেন, জাতীয় পার্টি ক্ষমতায় গেলে একটি লোকও মারা যাবেনা। এই সরকার বিরোধী দলের নেতাকর্মীদের ঢালাওভাবে মামলা দিয়ে প্রতিহিংসার রাজনীতি চালু করেছে,জাতীয় পার্টি ক্ষমতায় গেলে সম্প্রীতির রাজনীতি প্রতিষ্ঠা হবে। ক্ষমতার পালাবদল হয় মানুষ কিছু পায় না। আমরা পালাবদল নয়,পরিবর্তন চাই।

জাতীয় পার্টি প্রধান এরশাদ তার বক্তব্যে আরো বলেন, আমার দল ক্ষমতার এলে একটি মানুষও মরবে না। উন্নয়নের জোয়ার বইয়ে যাবে। বিএনপি আওয়ামীলীগ ক্ষমতায় এলে নেতাকর্মীরা মামলায় খালাস পেয়ে যায়।

এরশাদ বলেন, সুনামগঞ্জকে আমি জেলা ঘোষণা করেছিলাম। সুনামগঞ্জের এমপি এখন পীর মিছবাহ। আগামী নির্বাচনে সুনামগঞ্জ-৪ আসনে অ্যাডঃ পীর ফজলুর রহমান মিসবাহকে ৩০০আসনের মধ্যে জাতীয় পার্টির প্রথম প্রার্থী হিসেবে আবারো তাকে প্রার্থী ঘোষণা করলাম। আমার আসনে এখনো প্রার্থী ঘোষনা করিনি। এই প্রথম সুনামগঞ্জের মিছবাহ’র নাম ঘোষণা করলাম। আপনারা আমার ইজ্জত রাখবেন।

জেলা জাতীয় পার্টি আয়োজিত দ্বিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথি’র বক্তব্যের পূর্বে তিনি জাতীয় সংগীত, দলীয় সংগীতের মধ্যে দিয়ে সম্মেলনের উদ্ধোধন করেন।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট