জায়েদ-পপির গোপন বিয়ে নিয়ে তোলপাড়!

জায়েদ-পপির গোপন বিয়ে নিয়ে তোলপাড়!

শাকিল খানের সঙ্গে প্রেম ও বিয়ের গুঞ্জনে জড়ানো অভিনেত্রী পপি ফের প্রেমে পড়েছেন। এবার তার প্রেমিক পুরুষ অভিনেতা জায়েদ খান। চলচিত্র পাড়ায় গুঞ্জন, চুটিয়ে প্রেম করছেন এই দুইজন। তবে এই খবরে আরো চমক হলো, সম্প্রতি তারা চার হাত এক করেছেন অর্থাৎ বিয়েও করেছেন বলে শোনা যাচ্ছে। এর সত্য মিথ্যা আপাতত তারাই বলতে পারবেন।

ঘটনার সূত্রপাত গত বছর শিল্পী সমিতির নির্বাচনে। দুজনে একই প্যানেলে নির্বাচন করে। মিশা সওদাগর-জায়েদ খান প্যানেল থেকে কার্যনির্বাহী পদে নির্বাচন করে পপি। জয় পেতে ভোটের মাঠে পপির দৌঁড়ঝাঁপ ভোটারদের দৃষ্টি কেড়েছে। সেই সময় গুঞ্জন উঠে প্রেমে পড়েছেন জায়েদ-পপি। এমন গুঞ্জনে আরো বাড়িয়ে দিয়েছে সম্প্রতি তাদের কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। ছবিগুলো নিয়ে শুরু হয় আলোচনা। অনেকেই বলছে তারা এবার চার হাত এক করেছে। আবার সমালোচকেরা বলছেন, আলোচনায় আসার জন্য এমন পদ্ধতি বেছে নিয়েছে।

তবে এর আগে শাকিল খানের সঙ্গে প্রেম বিয়ের গুঞ্জন একটা সময় স্বীকার করে নিলেও জায়েদের সঙ্গে প্রেমের গুঞ্জন স্বীকার করেননি এই অভিনেত্রী। তিনি বলেন, কারো সঙ্গে জুটি হলে এমনটা রটেই থাকে। আমরা খুব ভালো বন্ধু। নির্বাচনের সময় আমাদের সম্পর্ক কিছুটা গাঢ় হলেও সেটা প্রেম নয়, শুধুই বন্ধুত্ব। তবে পপি স্বীকার করুক বা না করুক তাতে বয়েই গেছে ভক্তদের। সিনেমা পাড়ায় রীতিমত উত্তাপ ছড়াচ্ছে এই খবরটি। কিছুটা তোলপাড়ও সৃষ্টি হয়েছে মিডিয়া পাড়াতে।

সূত্র: মানবকণ্ঠ

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট