‘জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম হোম সিরিজে আমি খুবই রোমাঞ্চিত’ 

‘জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম হোম সিরিজে আমি খুবই রোমাঞ্চিত’ 

জিম্বাবুয়ের বিপক্ষে আসন্ন হোম সিরিজ নিয়ে রোমাঞ্চিত বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের কোচ স্টিভ রোডস। টাইগার দলের সর্বশেষ ওয়েস্ট ইন্ডিজ সফরেই বাংলাদেশ দলের কোচের দায়িত্ব গ্রহণ করেন রোডস। তাই জিম্বাবুয়ের বিপক্ষে আসন্ন সিরিজটিই হবে তার প্রথম হোম সিরিজ। টাইগারদের হয়ে নিজের প্রথম হোম সিরিজে নামার আগে বেশ রোমাঞ্চিত বাংলাদেশের প্রধান কোচ স্টিভ রোডস।

রোডসের মতে জিম্বাবুয়ের বিপক্ষে ফেভারিট হিসেবেই মাঠে নামায় বাংলাদেশ দল কিছুটা চাপে থাকবে। দলে নেই দুই তারকা খেলোয়াড় সাকিব আল হাসান ও তামিম ইকবাল। তাদের অনুপস্থিতি স্বাভাবিকভাবেই সফরকারীদের জন্য বাড়তি পাওনা। কিন্তু চাপ থাকলেও সিরিজ জয়ের বিষয়ে ব্যাপারে পূর্ণ আত্মবিশ্বাসী তিনি।

রোডস বলেন, ‘জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশের হয়ে আমার জন্য প্রথম হোম সিরিজ। আমি খুবই রোমাঞ্চিত। এর আগে ইংল্যান্ড দলের সহকারী কোচ থাকাকালীন আমি এখানে এসেছিলাম। তখন তো আমার দল হেরেছিলো। কিন্তু এখন আমি স্বাগতিক কোচ, তাই আশা করছি দুর্দান্ত একটা সিরিজ হবে।

বাংলাদেশের দর্শকদের মুখে ছেলেরা হাসি ফুটাতে পারবে। তামিম-সাকিব বিশ্বের সেরা খেলোয়াড়দের দুজন, তাদেরকে দল মিস করবে এটাই স্বাভাবিক। তবে আমার হাতে মাশরাফি, মুশি, রিয়াদ আছে। মিরাজদের মতো তরুণরা আছে। জিম্বাবুয়ে দক্ষিণ আফ্রিকাতে ভালো করেনি, কিন্তু ওরা অনেক ভালো দল। জমজমাট একটা সিরিজ আশা করছি।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট