জ্যাসলিনের সঙ্গে কোনো সম্পর্ক নেই

জ্যাসলিনের সঙ্গে কোনো সম্পর্ক নেই

তবে কি বিগ বসে ঘটে যাওয়া সবি বেফাঁস ঘটনা? নাকি সবি সাজানো! অনুপের বক্তব্যের পর এমন প্রশ্নই গুরপাক খাচ্ছে বলিপাড়া জুড়ে। বিগ বস ১২-এর ঘর থেকে বেরোনোর পরই বান্ধবী জ্যাসলিনকে নিয়ে মুখ খুললেন ‘ভজন সম্রাট’ অনুপ জালোটা। তিনি বলেন, জ্যাসলিনের সঙ্গে আমার কোনো সম্পর্কই নেই। আমরা কখনোই কোনোপ্রকার ‘বয়ফ্রেন্ড-গার্লফ্রেন্ড’ সম্পর্কে জড়াইনি। অহেতুক আমাদের নিয়ে বিভিন্ন রকমের মশলাদার খবর পরিবেশন করা হয়েছে।

অনুপ জালোটা আরও জানান, বহু বছর ধরে জ্যাসলিনকে চেনেন তিনি। গান শেখানোর সুবাদেই জ্যাসের সঙ্গে তার ‘গুরু-শিষ্যা’ সম্পর্ক। একজন গুরুর সঙ্গে তার শিষ্যার সম্পর্ক ঠিক যেমন হয়, জ্যাসের সঙ্গেও তেমনই। শুধু তাই নয়, জ্যাসলিনের সঙ্গে তার শারীরিক সম্পর্ক রয়েছে বলে যে খবর ছড়ানো হয়, তার কোনো ভিত্তি নেই বলেও দাবি করেন অনুপ জালোটা।

তিনি আরও বলেন,  জ্যাসলিনের পরিবারকেও খুব ভালোভাবে চেনেন তিনি। কোনোদিনই তাদের সঙ্গে অনুপের খারাপ সম্পর্ক হয়নি বলেও দাবি করেন অনুপ। যদিও জ্যাসলিনের পরিবারের তরফে এ বিষয়ে কোনও মন্তব্য করা হয়নি।

সম্প্রতি আনিশা সিং নামের এক মডেল দাবি করেন, অনুপ জালোটার সঙ্গে জ্যাসলিন মাথারুর নাকি শারীরিক সম্পর্ক রয়েছে। জ্যাস নাকি অনুপের সন্তানকে নিজের গর্ভেও ধারণ করেন। যা নিয়ে অনুপ জালোটার সঙ্গে জ্যাসলিন মাথারুর সম্পর্কের অবনতিও শুরু হয়। আর সেই কারণেই জ্যাসলিন নাকি শেষ পর্যন্ত গর্ভপাত করাতেও বাধ্য হন।

শুধু তাই নয়, অনুপ জালোটার সঙ্গে জ্যাসলিন মাথারুর সম্পর্কের  জন্যই নাকি শেষ পর্যন্ত আনিশার সঙ্গে অনুপের বিচ্ছেদ হয়ে যায়। না হলে তিনিই নাকি অনুপের সঙ্গে বিগ বসের ঘরে হাজির হতেন বলেও দাবি করেন এই মডেল। যদিও আনিশার অভিযোগ সম্পূর্ণ মিথ্যে বলে দাবি করেছেন জ্যাসলিনের পরিবার। অনুপ এবং জ্যাসলিনকে নিয়ে আনিশা যে ধরনের ভুল খবর সংবাদমাধ্যমের সামনে পরিবেশন করছেন, তা অনুচিত বলেও দাবি করেন জ্যাসলিনের বাবা কেশর মাথারু।

এদিকে, বিগ বসের ঘর থেকে বেরোনোর পর অনুপ জালোটা বলেন, সারা জীবন ধরে তিনি যে সম্মান অর্জন করেছেন, বসের ঘরে গিয়ে ঝগড়াঝাটি করে তা নষ্ট করতে পারবেন না তিনি। আর সেই কারণেই দর্শক তাকে পছন্দ করেনি। তিনি বসের ঘরে থাকাকালীন

সময়ে যে অভিজ্ঞতা হয়েছে, তা সারাজীবন মনে রাখবেন বলেও জানান ‘ভজন সম্রাট’।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট