টাইগারদের ফিল্ডিং কোচ হচ্ছেন জন্টি রোডস!

টাইগারদের ফিল্ডিং কোচ হচ্ছেন জন্টি রোডস!

বেশ কয়েকদিন আগে গুঞ্জন উঠেছিলো বাংলাদেশ দলের ফিল্ডিং কোচ হতে যাচ্ছেন দক্ষিণ আফ্রিকান জন্টি রোডস। দলের ক্রিকেটারদের ফিল্ডিংয়ে উন্নতি নিয়ে তাকে নিয়োগ দিতে চেয়েছিল বিসিবি।

শেরে-ই-বাংলা স্টেডিয়ামে রোববার মিডিয়াদের সাথে বাংলাদেশ দলের নতুন ফিল্ডিং কোচের ব্যাপারে কথা বলেন ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান। তিনি বলেন, জন্টির সাথে গত কয়েকমাস ধরেই কথা বলছে বিসিবি। কিন্তু এখনো চূড়ান্ত কোন চুক্তি করেনি।

“জন্টি খুবই ব্যস্ত সময় পার করছে। তিনি দীর্ঘ সময়ের জন্য কাজ করতে পারবেন না। তার সাথে আমাদের কথাবার্তা এখনো চলছে। যদি তিনি আমাদের সাথে কাজ করতে আগ্রহ প্রকাশ করেন তবে সেটি হবে স্রেফ কিছুদিনের জন্য। রোডসের জাতীয় দলের ক্রিকেটারদের পাশাপাশি, হাই পারফরম্যান্স এবং অন্য ক্রিকেটারদেরও নিয়েও কাজ করার কথা রয়েছে।”

আকরাম খান আরো যোগ করেন, “আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি শেষ হওয়ার আগে আমরা তার সাথে কথা বলেছিলাম। আসলে বড় মাপের কোচদের দীর্ঘ সময়ের জন্য পাওয়া অনেক কঠিন। যদি সে আগ্রহ প্রকাশ করে তাহলে হয়তবা দুই থেকে তিন সপ্তাহের জন্য আসবে এবং সে তার অবসর সময় অনুযায়ী এখানে আসবে।”

অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজের আগে এই প্রোটিয়া ক্রিকেটারকে পাওয়া যাবে কিনা তা নিয়ে আকরাম খানকে প্রশ্ন করা হলে, সেই সম্ভবনা উড়িয়ে দিয়েছেন তিনি।

“অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজের আগে তাকে পাওয়ার সম্ভবনা খুবই কম। যদিও তিনি বিষয়টি এখনো নিশ্চিতভাবে জানায়নি।”

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট