টিউবলাইটের লোকসান মেটাতে ৫৫ কোটি ক্ষতিপূরণ দেবেন সলমন

টিউবলাইটের লোকসান মেটাতে ৫৫ কোটি ক্ষতিপূরণ দেবেন সলমন

প্রতি বারের মতো এ বছরের ইদটা জমাটি হয়নি সলমনের কাছে। ইদের মতো ফেস্টিভ সিজনে মুক্তি পেলেও আশানুরূপ ব্যবসা করতে পারেনি ‘টিউবলাইট’।

তিন সপ্তাহ পরে ‘টিউবলাইট’-এর ব্যবসা কোনওক্রমে ১১৪ কোটি। যেখানে সুলতান ও বজরঙ্গি ভাইজান-এর প্রথম তিন দিনের রোজগার ছিল ১০০ কোটি। ট্রেড অ্যানালিস্ট তারান আদ্রাস জানাচ্ছেন, ১০০ কোটির চৌকাঠ পেরতে ‘টিউবলাইট’-এর সময় লেগেছিল সাত দিন। এ বার এই ক্ষতি পূরণ করতেই আসরে নামলেন খোদ নায়ক।

অন্য এক ট্রেড অ্যানালিস্ট কোমল নেহতা সম্প্রতি তাঁর টুইটারে জানিয়েছেন, টিউবলাইটের লোকসান মেটাতে ডিসট্রিবিউটরদের ক্ষতিপূরণ দিতে রাজি হয়েছেন সলমন খান। নায়কের এই আচরণ ‘বিয়িং হিউম্যান’-এর মতোই বলেও মন্তব্য করেন তিনি।

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, টিউবলাইটের লোকসানের জন্য অনেক দিন ধরেই ক্ষতিপূরণের দাবি উঠছিল ডিসট্রিবিউটরদের তরফে। শোনা যাচ্ছে, সেই কারণেই ৫৫ কোটি টাকা ক্ষতিপূরণ দেওয়ার আশ্বাস দিয়েছেন সলমন।

গত ২৩ জুন মুক্তি পেয়েছিল কবীর খান পরিচালিত টিউবলাইট। কিন্তু মুক্তির পর থেকেই সাফল্যের তেমন মুখ দেখেনি ‘টিউবলাইট’। ১৯৬২ সালের ইন্দো-চিন যুদ্ধের পটভূমিকায় ফেলা হয়েছে টিউবলাইট-এর গল্পকে। এই ছবিতেই প্রথম বলিউডে অভিনয় করেছেন চিনা অভিনেত্রী ঝু ঝু।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট