টুইট করেই প্রমাণ করলেন ক্রিকেটার রাজ্জাক মরেনি

টুইট করেই প্রমাণ করলেন ক্রিকেটার রাজ্জাক মরেনি

কাদম্বিনীকে মরিয়া প্রমাণ করিতে হইলো, যে সে মরেনাই। আর ইন্টারনেটের এ যুগে পাকিস্তানের ক্রিকেটার আব্দুল রাজ্জাককে টুইটার বার্তার মাধ্যমে প্রমাণ করতে হলো যে সে মরেনাই।

বুধবার পাকিস্তানের সামাজিক যোগাযোগমাধ্যমে গুজব ওঠে, দুর্ঘটনায় সাবেক ক্রিকেটার আব্দুল রাজ্জাক মারা গেছেন। খবরটি মুহূর্তেই চাঞ্চল্যের সৃষ্টি করে। এরপর এক এক করে সব যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়তে শুরু করে তার মৃত্যুর খবর।

বিষয়টি নজরে আসতেই টুইটার রাজ্জাক বলেন, তিনি সুস্থ ও সবল আছেন। মৃত্যুর খবরটা গুজব ছিল। টুইটারে এক ভিডিও বার্তায় নিজের সুস্থতার খবর জানিয়েছেন রাজ্জাক, ‘সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্টে প্রচার করা হয় যে আমি দুর্ঘটনায় মারা গেছি। এমন খবরের কোনো সত্যতা নেই, কারণ আমি জীবিত এবং সুস্থ আছি।’ তিনি আরও বলেছেন, ‘ঘটনার সত্যতা বিচার না করে ভুয়া খবর প্রচার থেকে বিরত থাকা উচিত আমাদের।’

পাকিস্তানের হয়ে প্রায় দুই দশকের জাঁকজমক ক্যারিয়ার ছিল রাজ্জাকের। ১৯৯৬ সালে ওয়ানডেতে আর ১৯৯৯ সালে টেস্টে অভিষেক হয় এই অলরাউন্ডারের। ১৭ বছরের ক্যারিয়ারে ওয়ানডে খেলেছেন ২৬৫টি, টেস্ট ৪৬টি এবং ৩২টি টি–টোয়েন্টি। তার সুস্থ থাকার খবরে নিশ্চয়ই স্বস্তি নেমে এসেছে রাজ্জাক-ভক্তদের মনে।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট