টেনিস তারকা সেরেনা মিউজিক ভিডিওতে খোলামেলা (ভিডিও)

টেনিস তারকা সেরেনা মিউজিক ভিডিওতে খোলামেলা (ভিডিও)

ইউএস ওপেনে তার আচরণ বির্তকের সৃষ্টি করেছিল। যা ভাইরাল হয়েছিল ইন্টারনেটে। এবার টেনিস তারকা সেরেনা উইলিয়ামসের একটি গানের ভিডিও নিয়ে তোলপাড় হয়ে উঠল সামাজিক যোযোগমাধ্যমে।

কেননা, এই ভিডিওতে সেরেনাকে দেখা গেছে বিনা পোশাকে। ‘আই টাচ মাইসেল্ফ’ নামের সেই ভিডিওতে গান গাইতে দেখা গেছে সেরেনা উইলিয়ামসকে। স্তন ক্যান্সার নিয়ে সচেতনতা বাড়াতেই এই ভিডিওতে গান করেন তিনি এবং সেটি পোশাক ছাড়াই।

ভিডিওতে সেরেনাকে গাইতে দেখা গেছে, ১৯৯১ সালে অস্ট্রেলিয়ান ব্যান্ড দ্য ডিভাইনলিসু’র জনপ্রিয় একটি গান। যা স্তন ক্যান্সারের সচেতনতা নিয়ে তৈরি। সেরেনা তার ইনস্টাগ্রামে জানিয়েছেন, এই মাসটি স্তন ক্যান্সারের সচেতনতার মাস।

আমি দ্য ডিভাইনলিসের জনপ্রিয় গান আই টাচ মাইসেল্ফ গানটি গেয়ে মহিলাদের উদ্দেশ্যে জানিয়েছি যে তারা যাতে নিয়মিত তাদের শরীরের পরীক্ষা করে। এই ভিডিওটি করতে আমার অস্বস্তি হয়েছে ঠিকই, কিন্তু ভিডিওটি সুফল ভেবেই সেটা আমি করি। এই ভিডিও অনেকে প্রাণ বাঁচাতে সাহায্য করবে।

এই গানটি যিনি আসলে গেয়েছিলেন সেই ক্রিসি অ্যামফ্যালেট নিজেই স্তন ক্যান্সারে আক্রান্ত হয়ে ৫৩ বছর বয়সে মারা যান। এই ভিডিওটি ইতিমধ্যেই ১৫ লক্ষ দর্শক দেখে ফেলেছেন। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গে তা ভাইরাল হয়ে যায়। টুইটার এবং ইউটিউবেও ভিডিওটি বেশ জনপ্রিয় হয়েছে।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট